যৌথ প্রযোজনার সিনেমায় জিৎ

|

জনপ্রিয় চিত্রনায়ক জিৎ।

বাংলাদেশি নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা জিৎ। জানা গেছে, ২০২২ এর জানুয়ারিতে এ সিনেমার শ্যুটিং শুরু হতে পারে।

আবারও বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জিৎ। পরিচালক সঞ্জয় সমদ্দারের সূত্রে জানা গেছে সিনেমার নাম দ্বিতীয় পুরুষ। যদিও নাট্যনির্মাতা হিসেবেই বেশি জনপ্রিয় সঞ্জয়, তবে সম্প্রতি তার কাজের বিস্তৃতি ছড়িয়েছে ওয়েব প্ল্যাটফর্মেও। একের পর এক নতুন প্রোজেক্টের ঘোষণা আসছে তার।

নির্মাতা সঞ্জয় নভেম্বরে শুরু করবেন তার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র বায়োপিক শুটিং। জানা গেছে বায়োপিক এ অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পরীমণি। বায়োপিকের শ্যুটিংয়ের পরপরই শুরু হবে দ্বিতীয় পুরুষ চিত্রায়নের কাজ।

জানা গেছে, আগামী জানুয়ারি থেকে দ্বিতীয় পুরুষ সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন সঞ্জয় অ্যান্ড কোং। দুটি ব্যতিক্রমী পুরুষ চরিত্রকে কেন্দ্র করেই এ সিনেমার গল্প এগোবে বলে জানা গেছে। এ দুই চরিত্রের একটিতে অভিনয় করবেন জিৎ। অন্য চরিত্রে দেখা যেতে পারে বাংলাদেশের জনপ্রিয় এক অভিনেতাকে। তবে সে অভিনেতার নাম এখনই প্রকাশ করতে চান না নির্মাতা সঞ্জয়।

দ্বিতীয় পুরুষ সম্পর্কে নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেন, এটি যৌথ প্রযোজনার ছবি, তাই অনেক ধরনের প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হচ্ছে আমাদের। জিৎ’দাকে গত মাসে গল্পটি শুনিয়েছিলাম। তিনি গল্প পছন্দ করেছেন। তার সাথে আলোচনা চলছে। শিগগিরই আরও বিস্তারিত জানাতে পারব।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply