মানিকগঞ্জে ব্যবসায়ীর হাত পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার

|

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে এক সবজি ব্যবসায়ীকে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। নিহত রবিন সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কলাসী গ্রামের মজিবুর রহমানের ছেলে।

সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ৮ টায় সদর উপজেলার বেতিলা তোরদেনা এলাকা থেকে রবিন মিয়া (২২) নামের ওই ব্যবসায়ীর হাত পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার করা হয়।

ইজিবাইক চালক হিরণ মিয়া জানান, রাত তিনটার দিকে তার ইজিবাইকে করে রবিন মানিকগঞ্জ সবজি আড়তে যাচ্ছিলেন। পথিমধ্যে বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকায় রাস্তায় বাঁশ ফেলে ৮/১০ জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এসময় তাদের কাছ থেকে টাকা পয়সা ও ইজিবাইক ছিনিয়ে নেয়া হয়। এরপর দুইজনকে দুই দিকে নিয়ে যাওয়া হয়। একপর্যায়ে মাথায় আঘাতের কারণে জ্ঞান হারান হিরণ। জ্ঞান ফিরে ব্যবসায়ী রবিনের হাত পা বাঁধা ও বিবস্ত্র মরদেহ দেখতে পান। পরে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে পুলিশকে খবর দেয়া হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ছিনতাই, পুর্বশত্রুতা নাকি অন্য কোনো কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply