ব্রাহ্মণবাড়িয়ায় কর্তব্যরত ট্রাফিক পুলিশের ওপর হামলা

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালনকালে মলাই কুমার মিত্র নামের এক ট্রাফিক পুলিশের কনস্টেবলের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (১১ অক্টোবর) বেলা ২টার দিকে জেলা শহরের প্রধান সড়কের কোর্ট রোড মোড়ে এই ঘটনা ঘটেছে। আহত অবস্থায় ওই ট্রাফিক কনস্টেবলকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মলাই কুমার মিত্র ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বান্দুপ গ্রামের মনন্দি নাথ মিত্রের ছেলে। এই ঘটনায় কাউকে আটক করা যায়নি।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, জেলা শহরের গুরুত্বপূর্ণ এলাকা পুরাতন কোর্ট রোড মোড়। এই মোড়ে অধিকাংশ সময় রিকশার যানজট লেগে থাকে। এখানে যানজট নিরসনে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশের কন্সটেবল মলাই কুমার মিত্র। বেলা ২টার দিকে সড়কের মাঝামাঝি এক তরুণ মলাই কুমার মিত্রের পিছন থেকে রড দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত ট্রাফিক পুলিশ কন্সটেবল মলাই কুমার মিত্র জানান, পিছন থেকে হামলা করে ১৮/২০ বছরের এক তরুণ দৌড়ে পালিয়ে যায়। তার চেহারা আমি দেখতে পারিনি। তবে সে হলুদ রঙের গেঞ্জি পরিহিত ছিল।

ব্রাহ্মণবাড়িয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক (টি.আই) দেবব্রত কর  জানান, আহত কন্সটেবলকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হামলাকারীকে শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply