কাশবনে ছবি তোলার প্রলোভন দেখিয়ে কিশোরী ধর্ষণ, প্রেমিকসহ গ্রেফতার ২

|


গাইবান্ধা প্রতিনিধি : 

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার দুর্গম বালু চরের কাশবনে ছবি তোলার কথা বলে এক কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত প্রেমিকসহ দুইজনকে গ্রেফতার করেছে।

শনিবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সাঘাটা উপজেলার ভাঙ্গামোড় এলাকা থেকে প্রেমিক মাহবুব রহমান (২১) ও তার বন্ধু পলাশ মিয়া (২০) কে গ্রেফতার করে পুলিশ।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওসার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাইবান্ধা জেলা শহরের এক কিশোরীর সাথে সাঘাটা উপজেলার মাহবুব নামের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার (১৫ অক্টোবর) বিকেলে মাহবুব তার বন্ধু পলাশকে নিয়ে মেয়েটির সাথে দেখা করতে যায়। পরে মেয়েটিকে ফুলছড়ি উপজেলার গজারিয়া চরে নিয়ে যায়।

এসময় দুর্গম চরের কাশবনে ছবি তোলার সময় প্রেমিক মাহবুব প্রথমে মেয়েটিকে ধর্ষণ করে। পরে তার বন্ধু পলাশও কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।

ওসি আরও জানান, ঘটনাটি গোপন থাকলেও রাতে বিষয়টি জানাজানি হয়ে যায়। পরে মেয়েটির মা থানায় মৌখিক অভিযোগ দিলে অভিযান চালিয়ে প্রেমিক মাহাবুর ও তার বন্ধু পলাশকে গ্রেফতার করা হয়।

পরে রাতেই কিশোরীকে ধর্ষণের অভিযোগে তার মা বাদি হয়ে ফুলছড়ি থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগটি মামলা হিসেবে রেকর্ডভুক্ত করা হয়েছে। রোববার (১৭ অক্টোবর) সকালে গ্রেফতার দুই আসামিকে আদালতে নেয়া হবে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply