অ্যাওয়ে ম্যাচে ম্যান ইউ’র ‘দাদাগিরি’ থামালো লেস্টার

|

ছবি: সংগৃহীত

দিনের অন্য ম্যাচে বড় দলগুলো জয় পেলেও হতাশা ম্যানচেস্টার ইউনাইটেড শিবিরে। লেস্টার সিটির কাছে ৪-২ গোলে হেরেছে রেড ডেভিলরা। এর মধ্য দিয়ে রেকর্ড ২৯ অ্যাওয়ে ম্যাচে অপরাজিত থাকার স্বপ্নিল যাত্রারও ইতি ঘটলো তাদের। পাশাপাশি এ নিয়ে লিগে টানা তিন ম্যাচে জয়হীন ইউনাইটেড। যার দু’টিতেই হারতে হয়েছে দলকে।

লেস্টারের মাঠে অবশ্য শুরুতে লিড নিয়েছিল ওলে গুনার শিষ্যরা। কিন্তু শেষ দিকে তিনটি গোল হজম করে হার মানে তারা। ম্যাচের ১৯ মিনিটে ম্যাসন গ্রিনউডের গোলে লিড নেয় ম্যান ইউ। ৩০ মিনিটে লেস্টারকে সমতায় ফেরান টিলেমানস।

দ্বিতীয়ার্ধে আক্রমণ প্রতি আক্রমণে জমে ওঠে ম্যাচ। এ দিন গ্রিনউড যতটা সক্রিয় ছিলেন, ঠিক ততটাই ফ্যাকাসে ছিলেন রোনালদো এবং স্যাঞ্চো। দ্বিতীয়ার্ধের ৭৮ মিনিটে এগিয়ে যায় লেস্টার। কর্নার থেকে পাওয়া বল পেয়ে ডিফেন্ডার ক্যাগলার সয়েঞ্চু গোল করতে কোনো ভুল করেননি। এরপর ৮২ মিনিটে রাশফোর্ডের গোলে সমতায় ফিরে রেড ডেভিলস। ইউনাইটেডের গোলের আনন্দের রেশ কাটার আগেই পেরেজের পাশ‌ থেকে বল পেয়ে যান ভার্ডি। দুর্দান্ত ভলিতে ভার্ডি গোল‌ করে লেস্টারকে এগিয়ে দিতে ভুল করেননি। ম্যাচের অতিরিক্ত সময়ে ইউনাইটেডের ম্যাচে ফেরার সব আশাতে পানি ঢেলে দেন লেস্টারের প্যাটসন ডাকা। তিয়েলেমান্সের ফ্রি–কিক থেকে গোল করেন জাম্বিয়ান এই ফরোয়ার্ড। ফলে টানটান উত্তেজনার ম্যাচ ৪-২ ফলে জিতে নেয় লেস্টার।

এ জয়ে ৮ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের ১১ নাম্বারে অবস্থান করছে লেস্টার সিটি। অন্যদিকে, সমান সংখ্যক ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে ৫ নাম্বারে অবস্থান করছে ম্যান ইউ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply