ওয়াটসনকে পিছনে ফেলে নতুন রেকর্ড গড়লেন ওয়ার্নার

|

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার হয়ে সবচেয়ে বেশি রান করার রেকর্ড গড়লেন অজি তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। এতে শেন ওয়াটসনের রেকর্ড ভেঙে দিলেন ডেভিড ওয়ার্নার।

ওপেনার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিরুদ্ধে ফিরে পেয়েছেন নিজের পুরনো ফর্ম। এদিন অস্ট্রেলিয়ার জয়ে বড় ভূমিকা পালন করেন তিনি। অধিনায়ক ফিঞ্চের সাথে গড়েন প্রথম উইকেটে ৭০ রানের জুটি। পরবর্তীতে ফিঞ্চ প্যাভিলিয়নে ফিরে গেলে স্টিভ স্মিথের সাথে তৃতীয় উইকেটে আবারও ৫০ রানের দুর্দান্ত জুটি গড়েন ওয়ার্নার। ৪২ বল খেলে ৬৫ রান ইনিংসে বাউন্ডারি ছিল ১০টি। এর ফলে তার দল ৭ উইকেটে জয়লাভ করে।

ওয়ার্নার শ্রীলঙ্কার বিরুদ্ধে তার ৬৫ রানের ইনিংস খেলার মাধ্যমে টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বমোট রান করেছেন ৫৫২। তারপরের অবস্থানে ৫৩৭ রান নিয়ে অবস্থান করছেন শেন ওয়াটসন। তৃতীয় স্থানে ৪৩৭ রান নিয়ে আছে মাইকেল হাসি।

উল্লেখ্য, ডেভিড ওয়ার্নার এখন পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার হয়ে মোট ২৫টি ম্যাচ খেলেছেন। যেখানে ২৩ গড়ে তার মোট সংগ্রহ ৫৫২ রান। তার ইনিংস সেরা স্কোর ৭২ এবং আরও আছে ৪টি হাফ সেঞ্চুরি। একই সাথে টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৫০০ রান করা বিশ্বের প্রথম ব্যাটসম্যান হলেন ওয়ার্নার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply