প্রেম নিয়ে দুই পরিবারের মাঝে সংঘর্ষ, গুলিতে আহত মোল্লা পরিবারের ৩ জন

|

পাবনা প্রতিনিধি:

তরুণ-তরুণীর প্রেমের সম্পর্ক নিয়ে বিরোধ তৈরি হয় দুই পরিবারের মাঝে। এর মাঝে তরুণীর চাচাতো ভাই লোকজন নিয়ে হামলা চালান তরুণের বাড়িতে। শুরু হয় সংঘর্ষ, চলে কয়েক রাউন্ড গুলিও। এতে গুলিবিদ্ধ হয়ে আহত হয় ৩জন।

পাবনার সুজানগর উপজেলার বারোভাগিয়া গ্রামে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। এতে তিনজন গুলিবিদ্ধসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। গুলিবিদ্ধ হওয়া তিনজন হলেন আজাহার মোল্লা (৬৩), আজগর মোল্লা (৪৪) ও খায়রুল মোল্লা (৩২), রাতেই তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বারোভাগিয়া গ্রামে দুটি পরিবারের মধ্যে কয়েকদিন ধরেই বিরোধ চলে আসছে। এক পরিবারের তরুণ আরেক পরিবারের তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক জড়ায়। বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। পরে বিরোধের জের ধরে বৃহস্পতিবার তরুণীর চাচাতো ভাই তার লোকজন নিয়ে তরুণের বাড়িতে হামলা চালান। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সেখানে কয়েক রাউন্ড গুলির শব্দ শুনতে পান স্থানীয় লোকজন। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ মামলা করেনি। মামলা হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ওই এলাকায় পুলিশের টহল বাড়ানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply