পাওনা টাকা চাওয়ায় মারধর, বৃদ্ধ নিহত

|

বাগেরহাটে কদবেল বিক্রির বকেয়া টাকা চাওয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা।

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে কদবেল বিক্রির বকেয়া টাকা চাওয়া নিয়ে বাক-বিতণ্ডায় প্রতিপক্ষ ফল ব্যবসায়ীর হামলায় রুস্তম ব্যাপারী (৫৫) নামের এক বৃদ্ধা কদবেল বিক্রেতার মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ মসজিদ পর্যটন কেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে। নিহত রুস্তম ব্যাপারী বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা এলাকার মৃত হাতেম আলীর ছেলে। সে বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদের সামনে কদবেল বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ মাহমুদ হাসান জানান, পার্শ্ববর্তী বারাকপুর বাজারের অপর ফল বিক্রেতা ফিরোজের মেয়ে রুস্তমের কাছ থেকে বাকিতে কদবেল ক্রয় করেছিল। সকালে ফিরোজের মেয়ের কাছে সেই টাকা চায় রুস্তম। এতে ক্ষিপ্ত হয়ে ফিরোজ ও তার সহযোগী হামজার সাথে রুস্তম ব্যাপারীর বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে ফিরোজ ও হামজা রুস্তমকে মারধর করে। পরে গুরুতর আহত অবস্থায় রুস্তমকে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। রুস্তমের ওপর হামলাকারীরা পলাতক রয়েছে। তাদের আটক করতে পুলিশ অভিযান শুরু করছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply