ট্রাক থেকে ফেলে খুন, আলোচিত মামলার আরও এক আসামি গ্রেফতার

|

মহিষ ছিনতাই করে মালিককে চলন্ত ট্রাক থেকে ফেলে দিয়ে হত্যার ঘটনায় অন্যতম আসামি মো. ইবাদ শেখকে দীর্ঘ দুই বছর পর গ্রেফতার করেছে পিবিআই।

গত বৃহিস্পতিবার (২৮ অক্টোবর) তাকে পাবনার আমিনপুর থানাধীন কাশিনাথপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৭ অক্টোবর পাবনার ঈশ্বরদীতে মহাসড়কের পাশে অজ্ঞাতনামা একটি লাশ পাওয়া যায়। লাশটির গলা গামছা ও চিকন দড়ি দিয়ে বাঁধা ছিল, মুখ বিকৃত ছিল ও হাত পা একসাথে করে বাঁধা ছিল। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়। পরে টেলিভিশনে খবর দেখে লাশটির পরিচয় নিশ্চিত হয় তার পরিবার। জানা যায়, রাজশাহী সিটি হাট থেকে মহিষ কিনে ট্রাকে করে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় নিহত ওই ব্যক্তি ও তার বাবা ও ভাই। নিহতের বাবা জান মোহাম্মদ এবং ভাই সেলিমকে সিরাজগঞ্জ হাইওয়ের পাশ থেকে পুলিশ হাত ও পা বাঁধা অবস্থায় উদ্ধার করে। পরে তাদের কাছ থেকে জানা যায়, ট্রাকে থাকা ডাকাতরা তাদেরকে মারপিট করে রাস্তায় ফেলে দিয়ে মহিষসহ জাহাঙ্গীরকে নিয়ে চলে যায়।

এর আগে এই ঘটনার সাথে জড়িত রমজান, মিজান, শুকুর ও আকছেদ নামে আরও চারজনকে আটক করেছিল পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদে সবাই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

গ্রেফতার ইবাদ শেখকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, ঘটনার দিন ইবাদ শেখসহ নাটোর ও পাবনা জেলার আট জন ডাকাত পূর্বপরিকল্পিতভাবে ওই ঘটনা ঘটায়। ইতোমধ্যে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ট্রাকটিও শনাক্ত করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply