নিজের সম্পত্তি বিক্রি করে হলেও পুনীতের স্বপ্ন পূরণ করবো: বিশাল

|

ছবি: সংগৃহীত

পুনীত রাজকুমারের আকস্মিক মৃত্যুতে স্তব্ধ হয়ে গেছে ভক্তরা। তিনি শুধু সুপারস্টারই ছিলেন না, একজন সমাজকর্মীও ছিলেন। তিনি ১ হাজার ৮০০ শিক্ষার্থীর পড়াশোনার খরচ বহন করতেন। পুনীতের প্রয়াণে তাদের অনিশ্চিত জীবনে আশার আলো দেখালেন তামিল অভিনেতা বিশাল। তার ছবি ‘এনিমি’র প্রচারণা অনুষ্ঠানে এই ছাত্র-ছাত্রীদের পাশে থাকার কথা দিয়েছেন অভিনেতা। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, কন্নড় এবং তেলেগু চলচ্চিত্র জগতের সুপারস্টার। কেবল এই একটি পরিচয়ে পরিচিত নন পুনীত রাজকুমার। একই সঙ্গে তিনি দুঃস্থদের কল্যাণে নিজেকে ব্যস্ত রাখতেন। ১ হাজার ৮০০ জন অনাথ ছেলে-মেয়েকে দত্তক নিয়েছিলেন পুনীত।

পর্দায় তার জায়গা নেয়া হয়তো সহজ নয়, কিন্তু যেসব মানুষের জন্য মাসিয়া রূপে অবতীর্ণ হয়েছিলেন, তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আর এক তেলেগু অভিনেতা এবং পুনীতের ঘনিষ্ঠ বন্ধু বিশাল।

বিশাল জানায়, পুনীত আমার প্রকৃত বন্ধু ছিল। ও যে স্বপ্ন দেখেছিল সেটি আমি পূর্ণ করবো। ১ হাজার ৮০০ জন ছেলেমেয়ে বিনামূল্যে পড়াশোনা করার সুযোগ পাচ্ছিল। আমি নিজের টাকা এবং শক্তি খরচ করে সেই ধারা বজায় রাখবো। ওদের জন্য দরকার হলে নিজের সম্পত্তিও বিক্রি করে দেবো।

উল্লেখ্য, ২৯ অক্টোবর মারা যান পুনীত। হৃদরোগে মৃত্যু হয় তার। প্রিয় তারকার মৃত্যু মেনে নিতে না পেরে আরও তিন জনের মৃত্যু হয়। তার মধ্যে দু’জন আত্মহত্যা করেন। তৃতীয় জন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply