গোপালগঞ্জে নৌকার বিরুদ্ধে নির্বাচন করায় ২৯ আ.লীগ নেতাকর্মীকে শোকজ

|

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জের মুকসুদপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় দলটির ২৯ নেতা-কর্মীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

নোটিশে বলা হয়েছে, তিন কর্মদিবসের মধ্যে জবাব দাখিল না করলে বা জবাব সন্তোষজনক না হলে দলীয় দায়িত্ব থেকে তাদের স্থায়ীভাবে অব্যাহতি দেয়া হবে এবং দল থেকে বহিষ্কারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ রবিউল আলম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার (৩ নভেম্বর) সকালে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক বিশেষ সভায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ২৯ জন নেতা-কর্মীকে শোকজ নোটিশ প্রদান করা হয়েছে।

এর মধ্যে ৩ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে মনোনয়নপত্র দাখিল করেছেন। এরা হলেন, মহারাজপুর ইউনিয়ের প্রার্থী সালাউদ্দীন মিয়া, গোহালা ইউনিয়নের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সদস্য শাহাদাত হোসেন লিটন এবং কাশালিয়ার চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি ফরহাদ মল্লিক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply