অন্য নারীর সাথে স্বামীর ছবি দেখে ৫ সন্তানকে হত্যা করলো মা

|

ছবি: সংগৃহীত

স্বামীর সাথে অন্য নারীর ছবি দেখে নিজের পাঁচ সন্তানকে হত্যা করলো মা। এ ঘটনায় আদালত ওই মা’কে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে। খবর ব্রিটিশ গণমাধ্যম মিরর’র।

ঘটনা ২০২০ সালের। জার্মানির সলিনজেনের ২৮ বছর বয়সী ক্রিসটিয়েন নিজের অ্যাপার্টম্যান্টে পাঁচ সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় সম্প্রতি আদালত তাকে শাস্তি দিয়েছে।

আদালত জানায়, ক্রিসটিয়েন এক বছর বয়সী মেলিনা, ২ বছরের লিওনি, ৩ বছরের সোফি, ৬ বছরের টিমো এবং ৮ বছরের লুকাকে হয় বাথটাবের পানিতে ডুবিয়ে হত্যা করেছে অথবা সবাইকে গলা টিপে হত্যা করেছে। তাদেরকে হত্যার পর ওই নারী সবাইকে তোয়ালে দিয়ে মুড়িয়ে খাটে শুইয়ে রাখে। এ হত্যাকাণ্ডের সময় তার ১১ বছরের সন্তান বাড়ির বাহিরে থাকায় বেঁচে যায়।

তদন্ত কর্মকর্তারা জানান, অন্য নারীর সাথে স্বামীর ছবি দেখার পরই ক্রিসটিয়েন এই হত্যাকাণ্ড ঘটায়। এমনকি স্বামীকে ফোন করে হুশিয়ারও করে সে। জানায়, তুমি আর তোমার সন্তানদের মুখ দেখবে না।

হত্যাকাণ্ডের পর ক্রিসটিয়েন চলন্ত ট্রেনের সামনে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টাও করেছিল। তবে তার সেই চেষ্টা সফল না হলে পরবর্তীতে বিচারের আওতায় এনে তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়। তাকে শাস্তি দেয়ার আগে অবশ্য আদালত মনোবিজ্ঞানি নিয়োগ করে তার মানসিক স্বাস্থ্য পরীক্ষা করা হয়। সে পরীক্ষায় তাকে সুস্থ বলেই ঘোষণা দেয় মনোরোগ বিশেষজ্ঞরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply