তোমরা কুল শো বানাতে গিয়ে মিজারেবলি ফেল করেছো, নুসরাতকে সোনিয়া

|

মা ভার্সেস বউ নামের একটি শোতে তর্কে লিপ্ত হতে দেখা যায় অনুষ্ঠানের উপস্থাপক নুসরাত ফারিয়া ও অতিথি অভিনয়শিল্পী ও মডেল সোনিয়া হোসেনকে। দুজনের কথা কাটাকাটির একপর্যায়ে অনুষ্ঠান থেকে শাশুড়ি ও স্বামীকে নিয়ে বেরিয়ে যান সোনিয়া।

২০১৯ সালের জানুয়ারিতে চ্যানেল আই এবং একটি ওটিটি প্ল্যাটফর্মে প্রচারিত ওই অনুষ্ঠানটির ভিডিও কয়েকদিন ধরেই অনলাইনের বিভিন্ন গ্রুপে ঘুরে বেড়াচ্ছে। নুসরাতের ব্যক্তিগত প্রশ্নে বিব্রত হয়ে এক পর্যায়ে সোনিয়াকে বলতে দেখা যায়, তোমরা আসলে বেশি আউট অব দ্য বক্স, কুল একটা শো বানাতে গিয়ে মিজারেবলি ফেল করেছো।

মূল তর্কটি শুরু হয়েছিল যখন ফারিয়া সোনিয়ার কোনো একটি ব্যক্তিগত বিষয়কে ভুল বলে উল্লেখ করেন। তিনি বলেন, আমরা আশা করি যে তোমার ভবিষ্যতে যেন এ ধরনের মিসটেক না হয়।

সোনিয়া এতে বিরক্তি প্রকাশ করে বলেন, তোমার লাইফে কোনো এরর হয়নি? এরপর ফারিয়া বলেন, আমার লাইফেও এরর আছে। তবে কাগজে-কলমে আমার কোনো এরর হয়নি। এ পর্যায়ে সোনিয়া ফারিয়াকে আক্রমণ করে বলেন, তুমি কি তাহলে কাগজে-কলমের বাইরে বেশি এরর করেছ কিনা, আমি জানি না, তবে তোমার ব্যাপারে সবাই জানে।

এর প্রেক্ষিতে নুসরাত ফারিয়া বলেছেন, তুমি যা করেছ, সেটা গ্রহণ করার মতো তোমার ক্ষমতা থাকতে হবে। আমি তোমাদের গল্পটা আরও একশটা মেয়ের কাছে পৌঁছে দিতে পারলে তারাও এরকম ভুল আর করবে না।

সোনিয়া হোসেন বলেন, তুমি কি মনে করো, তোমার মতো নুসরাত ফারিয়ার কথা শুনে মানুষ তাদের জীবনের সিদ্ধান্ত নেবে? তিনি বলেন, আই ডোন্ট থিঙ্ক সো। আই রিয়েলি ডোন্ট থিঙ্ক সো।

তবে নুসরাত ফারিয়া প্রতিবাদ করে বলেন, অবশ্যই তিনি তা মনে করেন, আর এ কারণেই তিনি মা ভার্সেন বউ অনুষ্ঠানটির সঞ্চালক। আর এরপরই সোনিয়া হোসেন তার স্বামী ও শাশুড়িকে নিয়ে অনুষ্ঠান ত্যাগ করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply