বাগদান সম্পন্ন, মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিলেন ভিকি-ক্যাটরিনা!

|

ছবি: সংগৃহীত।

বলিউডে ক্যাটরিনা আর ভিকির বিয়ে এখন ‘টক অব দ্য টাউন’। খুব শিগগিরই বিয়ে করছেন তারা, বলি প্রাঙ্গনজেুড়ে এমনটাই খবর চারদিকে। তবে এরমধ্যে নাকি গোপনে বাগদানও সেরে ফেলেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সেই অনুষ্ঠানের কোনো ছবি প্রকাশ্যে না এলেও শোনা যাচ্ছে, ল্যাহেঙ্গায় উজ্জল হয়ে উঠেছিলেন ক্যাট। এরই মধ্যে মুম্বাইয়ে একটি বিলাসবহুল ফ্ল্যাটও ভাড়া নিয়েছেন তারা।

দিপাবলীতেই বাগদান সেরেছেন ক্যাটরিনা-ভিকি। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমন এক ব্যক্তির বরাত দিয়ে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হচ্ছে, ওই দিন বলিউডের নামকরা পরিচালক ও অভিনেতা কবীর খানের বাড়িতেই হয়েছে এ এনগেজমেন্টের অনুষ্ঠান। পাপারাৎজ্জিদের চোখ এড়িয়ে ওই দিন দুটি পৃথক গাড়িতে করে কবীর খানের বাড়িতে পৌঁছান তারা।

বাগদান হলেও, বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। তবে বিয়ের পর একসাথে থাকতে এরই মধ্যে পাঁচ বছরের জন্য একটি ফ্ল্যাট ভাড়া করেছেন ভিকি-ক্যাটরিনা। জানা গেছে, জুহুর ‘রাজমহল’ আবাসনে ১ কোটি ৭৫ লাখ রুপি অগ্রিম দিয়ে এই ফ্ল্যাট ভাড়া করেছেন ভিকি। এরপর নাকি প্রথম তিন বছর আট লাখ, চতুর্থ বছরে ফ্ল্যাট ভাড়া ৮ কোটি ৪০ লাখ এবং পঞ্চম বছরে তা বেড়ে হবে ৮ কোটি ৮৩ রুপি।

তবে এ সবই এখন কানাঘুষো। ক্যাটরিনা বা ভিকির পরিবারের পক্ষ থেকে এখনও কিছুই নিশ্চিত করা হয়নি। তবে কথায় আছে, ‘যা রটে, তার কিছুটা সত্যিও বটে’।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply