আজ নিভৃতেই বিয়ে হবে রাজকুমারের

|

অবশেষে দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখা ফড়নবীশকে বিয়ে করছেন জনপ্রিয় বলিউড অভিনেতা রাজকুমার রাও। খবর টাইমস অফ ইন্ডিয়ার। এর আগে জানা গিয়েছিল দিওয়ালির পরই বিয়ের পিঁড়িতে বসবেন এই যুগল। কিন্তু দিনক্ষণের ব্যাপারে নিশ্চিত ছিলেন না ভক্ত-শুভানুধ্যায়ীরা।

আজ বুধবার চণ্ডীগড়ে বিয়ে হওয়ার কথা তাদের। শিলং থেকে পত্রলেখার পরিবার ভেন্যুতে আগেই চলে এসেছিলেন বলে প্রকাশিত হয় ভারতীয় সংবাদমাধ্যমে।

কোভিড পরিস্থিতির কারণে ছোট পরিসরেই বিয়ের আয়োজন করতে চেয়েছিলেন রাজকুমার ও পত্রলেখা। তারই ধারাবাহিকতায় বলিউড থেকে এই বিয়ের নিমন্ত্রণপত্র পেয়েছেন হাতে গোনা কিছু তারকা। ফলে দুজনের বিয়েটা হতে যাচ্ছে অনেকটাই নিভৃতে।

এদিকে রাজকুমার ও পত্রলেখার বিয়েতে রয়েছে বিশেষ চমক। বিয়ে উপলক্ষে নিজের হবু বউকে দারুণ একটি উপহার দিতে চলেছেন রাজকুমার। সেটি হচ্ছে পত্রলেখার উদ্দেশে লেখা কিন্তু না দেয়া বেশ কিছু প্রেমপত্র।

পত্রলেখা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রাজকুমারের ‘লাভ, সেক্স অর ধোঁকা’ সিনেমা থেকেই তার প্রতি আগ্রহ তৈরি হয়। সেটিই একসময় গড়ায় প্রেমে। রাজকুমার জানিয়েছিলেন, ক্যারিয়ার গুছিয়ে বসবেন বিয়ের পিঁড়িতে। বহুদিনের প্রণয়কে পরিণয়ে রূপ দেয়ার সেই প্রতিশ্রুতিই রাখতে যাচ্ছেন রাজকুমার।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply