বরগুনায় বিজয়ী ঘোষণার দাবিতে আ.লীগ প্রার্থীর অনশন

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমান সংখ্যক ভোট পান দুই চেয়ারম্যান প্রার্থী। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত এক প্রার্থীকে বিজয়ী ঘোষণা দাবিতে অনশন কর্মসূচি শুরু হয়েছে। শুক্রবার (১২ নভেম্বর) বেলা সাড়ে দশটার দিকে বরগুনা প্রেসক্লাব প্রাঙ্গণে এ অনশন শুরু করেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির।

এ অনশনে অ্যাডভোকেট নাসিরের সাথে নারী-পুরুষসহ কয়েক’শ কর্মী-সমর্থকরাও অংশ নেন। পরে বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ধীরেন্দ্রনাথ শম্ভু ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কোবিরসহ জেলা আ.লীগের শীর্ষ নেতাদের অনুরোধে দুই ঘণ্টা পর অনশন ভঙ্গ করেন নাসির।

এ নিয়ে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসিরের অভিযোগ, নির্বাচনে তার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। প্রশাসনের লোকজনই এই ষড়যন্ত্রের সাথে যুক্ত আছে বলে দাবি তার।

অ্যাডভোকেট নাসির আরও বলেন, নির্বাচন সংশ্লিষ্টরা আমার বৈধ ভোট ফেলে রেখেছে। যা আমি পরবর্তীতে উদ্ধার করেছি। প্রশাসনের একটি সিন্ডিকেট বড় অঙ্কের টাকা হাতিয়ে আমার কর্মী-সমর্থকদেন মারধর ও গ্রেফতারও করেছে। এখন আমি ভোটে জিতেছি, আমাকে কেন বিজয়ী ঘোষণা করা হচ্ছে না?


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply