কক্সবাজারে শ্রমিক লীগ নেতা হত্যায় জড়িত সন্দেহে সাংবাদিক আটক

|

স্থানীয় প্রতিনিধি, কক্সবাজার:

কক্সবাজার জেলা শ্রমিক লীগের সভাপতি জহির সিকদার হত্যার ঘটনায় ইমাম খাইর নামের এক সাংবাদিককে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। ঈদগাঁও ফুলছড়ি নতুন অফিস পাড়ার ফরিদ আলমের ছেলে ইমাম খাইর চট্টগ্রাম থেকে প্রকাশিক দৈনিক সাঙ্গু পত্রিকার জেলা প্রতিনিধি ও অনলাইন কক্সবাজার নিউজ ডটকমের বার্তা সম্পাদক।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ১১টার দিকে জহির সিকদার হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তাকে আটক করে কক্সবাজার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে র‍্যাব বিস্তারিত না জানালেও নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, গুলিবর্ষনের ঘটনার প্রধান আসামী অভিযুক্ত লিয়াকতের সাথে ইমাম খাইরের ফোনালাপের সূত্র ধরে তাকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত ৫ নভেম্বর সন্ধ্যায় নিজ কার্যালয়ে নেতাকর্মীদের সাথে আলাপ করছিলেন জেলা শ্রমিক লীগের সভাপতি জহির সিকদার ও তার ছোট ভাই কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের মেম্বার কুদরত উল্লাহ সিকদার। এ সময় আকস্মিকভাবে কয়েকজন দুর্বৃত্ত তাদের গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে জহির ও কুদরতকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৭ নভেম্বর দুপুরে জহির সিকদারের মৃত্যু হয়। এদিকে কুদরত উল্লাহ সিকদার বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply