নোয়াখালীতে ভোটকেন্দ্রের পেছন থেকে ব্যালট পেপারের মুড়ি ও সিল উদ্ধার

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মহেশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবনের পেছন থেকে ৫টি ব্যালট পেপারের মুড়ি ও একটি সিল উদ্ধার করেছে পুলিশ। এসময় বিদ্যালয় ভবনের সামনে কয়েকশ এলাকাবাসী এ ভোট কেন্দ্রের ফলাফল বাতিল করে পুনরায় ভোট প্রদানের দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মির জাহিদুল হক রনি জানান, বিদ্যালয়ের দফতরি ময়লা ফেলার জন্য বিদ্যালয় ভবনের পেছনে গেলে এ ব্যালট মুড়ি ও সিল পায়। পরে থানায় জানালে পুলিশ এসে সেগুলো উদ্ধার করে নিয়ে যায়।

বেগমগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহাত তানভির চৌধুরী জানান, এখনও পর্যন্ত কোনো প্রার্থী অভিযোগ দেয়নি। তবে, সংশ্লিষ্ট ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার থানায় জিডি করে মুড়ি ও সিল রিটানিং কর্মকর্তাকে দিবে। রিটানিং কর্মকর্তা উপজেলা নির্বাচন অফিসারকে দিলে তিনি তদন্ত করে নির্বাচন কমিশনের কাছে বিস্তারিত তদন্ত প্রতিবেদন পাঠাবেন। এ কেন্দ্রের ফলাফলের বিষয়ে কমিশন সিদ্ধান্ত নেবে।

উল্লেখ্য, আমান উল্যাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন প্রতিদ্বন্বিতা করে। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী বাহার উল আলম ঘোড়া প্রতীক নিয়ে ৩১০৬ ভোট পেয়ে বিজয়ী হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল হুদা পেয়েছেন ২৮৯১ ভোট। অপরদিকে নৌকা প্রতীক প্রার্থী আরিফুর রহমান মাহমুদ ১৭০৫ ভোট পান। স্বতন্ত্র প্রার্থী বাহার উল আলম ২১৫ ভোট বেশি পেয়ে নির্বাচিত হন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply