টিকটকের টানেই ঘর ছাড়লেন ইয়ানুর!

|

নিখোঁজ ছাত্রী ইয়ানুর।

টিকটক যা বর্তমানে তরুণ বা উঠতি বয়সের কিশোর কিশোরীদের কাছে চাকচিক্য। এই টিকটকের নেশায় ৯ নভেম্বর নারায়নগঞ্জের ইয়ানুর আক্তার বাড়ি ছেড়েছেন আরেক টিকটকার ‘অভিমানি আসিফ’র সাথে। পরিবারের দাবি ‘অভিমানি আসিফ’ নামে টিকটকার নারী পাচার চক্রের সদস্য। তাকে দ্রুত গ্রেফতার করে ইয়ানুরকে ফিরিয়ে আনার দাবি করেন তাদের।

টিকটক, যা নিয়ে উঠতি বয়সী কিশোর-কিশোরীর রয়েছে অনেক আগ্রহ। কিন্তু মাঝে মধ্যেই দেখা যায় এর আড়ালে পাচার বা অপহরণের শিকার হয় অনেকে। এমনই এক ঘটনার আশঙ্কা করছে নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি পরিবার। তারা বলছে, হঠাৎ বাসা ছেড়ে চলে গেছে তাদের ৭ম শ্রেণি পড়ুয়া মেয়ে ইয়ানুর আক্তার। বাসার সামনের সিসি কামেরায় দেখা যায়, স্বাভাবিকভাবেই বেরিয়ে যাচ্ছে ইয়ানুর।

এ ব্যপারে ইয়ানুরের বাবা মো. আব্দুল মান্না বলেন, মোবাইল ফোন পছন্দ ছিল মেয়ের। টিকটক পছন্দ করতো জানতাম। কিনে দিয়েছিলাম ভালো মনে করে। এমন হবে বুঝতে পারিনি। আমি আমার মেয়েকে ফেরত চাই।

সম্প্রতি টিকটকে ইয়ানুরের সাথে পরিচয় হয় আরেক টিকটকার ‘অভিমানি আসিফ’র। এর প্রায় ১ মাসের মধ্যে বাসা ছেড়ে চলে যায় সে। পরিবারের অভিযোগ অভিমানি আসিফের প্ররোচনাতেই চলে গেছে ১৪ বছরের ইয়ানুর। এ ব্যাপারে থানায় একটি অপহরণ মামলা করা হয়েছে।

রুপগঞ্জ থানার মামলাটি তদন্ত করছেন ইন্সপেক্টর হুমায়ুন কবির মোল্লা। তিনি বলেন, অভিযান চালানো হচ্ছে। নির্বাচন চলার কারণে কিছুটা সময় ব্যহত হয়েছে তাও চেষ্টা চালানো হচ্ছে।

ইয়ানুরের পরিবারের ধারণা, ‘অভিমানি আসিফ’ নামে টিকটকার যুবক সংঘবদ্ধ নারী পাচার চক্রের সদস্য। তাকে দ্রুত গ্রেফতার করে ইয়ানুরকে ফিরিয়ে আনার দাবি করেন তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply