হত্যা মামলার দু’বছর পর প্রধান আসামি গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালী শহর থেকে হত্যা মামলার আসামি মা‌হিয়ান মৃধাকে গ্রেফতার করেছে পু‌লিশ। প্রায় দুই বছর পর রোববার (১৪ নভেম্বর) বিকেলে পটুয়াখালীর পি‌বিআই সদস্যরা শহরের হেতা‌লিয়া বাধঘাট এলাকা থে‌কে তা‌কে গ্রেফতার করেন। মা‌হিয়ান মৃধা বাউফল উপ‌জেলার সাবুপুরা গ্রামের ‌মো. আলম ফকিরের ছেলে এবং সে একই এলাকার সিদ্দিক শরীফ হত্যা মামলার প্রধান আসামি বলে নিশ্চিত করেছেন পি‌বিআইর উপপ‌রিদর্শক মো. লোকমান হোসেন।

তি‌নি জানান, ২০১৯ সালের ২৪ অক্টোবর সিদ্দিক শরীফের স্ত্রী মোসাম্মদ রেহেনা বেগম (৪৫) বাদি হয়ে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি সিআর মামলা দায়ের করেন। যার মামলা নং ৩৯৮।

মামলার এজাহারে তি‌নি উল্লেখ করেছেন, সিদ্দিক শরীফ তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে ২০১৯ সালের ১৯ অক্টোবর সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে সাবুপুরা মা ও শিশু হাসপাতালের পাশ দিয়ে বাসায় যাওয়ার সময় আসামি মাহিয়ান, সৈকত, সাইদুল ইসলাম বাদল, বশিরসহ অজ্ঞাত ৪- ৫ জন সিদ্দিক শরীফের মাথায় হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। পরে আহত সিদ্দিককে ছুরি দিয়ে গলা কেটে নাকে ও মাথায় আঘাত করে তার সাথে থাকা প্রায় ৪ লক্ষ ৫০ হাজার টাকা এবং আরও ২ লক্ষ টাকার জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।

আহত সিদ্দিককে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আদালত মামলা‌টি তদন্ত ক‌রতে পি‌বিআইকে নির্দেশ দেন।‌ পরে পি‌বিআই উপপ‌রিদর্শক লোকমান হোসেন মামলা‌টি তদন্ত করার সময় রোববার মামলার প্রধান আসামি মা‌হিয়ানকে গ্রেফতার করে। লোকমান জানান, আসামিকে ১৫ নভেম্বর আদালতে চালান করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply