ইউপি নির্বাচনে পুলিশের ছোড়া রাবার বুলেটে আহত যুবকের মৃত্যু

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সদর উপজেলার ৫নং বল্লমঝাড় ইউনিয়নে ভোট গণনাকে কেন্দ্র করে সংঘর্ষের সময় পুলিশের ছোড়া রাবার বুলেটের আঘাতে আহত হামিদুল হক (৩৫) নামে এক যুবক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত হামিদুল হক সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের দক্ষিণ ধানঘড়া গ্রামের মৃত আবু হোসেনের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) ইউপি নির্বাচনে ভোট গণনা দেখতে দক্ষিণ ধানঘড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যায় হামিদুল হক। সন্ধ্যার পর ভোট গণনাকে কেন্দ্র করে স্থানীয়দের সাথে পুলিশের সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করাসহ রাবার বুলেট ছুড়তে থাকে পুলিশসহ আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা। এসময় একাধিক রাবার বুলেটের আঘাতে মারাত্মক আহত হয় হামিদুল।

ঘটনার পর দ্রুত‌ই হামিদুলকে উদ্ধার করে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। পরে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনদিন চিকিৎসাধীন থাকার পর রবিবার দুপুরে তার মৃত্যু হয়।

এদিকে, হমিদুলের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। এ ঘটনায় নিহত হামিদুলের পরিবার ও এলাকাবাসী ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে রবিবার সন্ধ্যার পর হামিদুলের মরদেহ নিজ গ্রামের বাড়িতে নেওয়া হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply