গুলশানে রাতের বেলা পাগল সেজে চুরি, দিনে মোটর শ্রমিক

|

ছবি: প্রতীকী

রাজিব আহমেদ:

পাগল সেজে অভিনব কায়দায় রাজধানীর গুলশান এলাকায় চুরি করেন একটি চক্র। রোববার এরকমই চারজন পেশাদার চোরকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১২টি ল্যাপটপ।

তারা মূলত সিঁধেল চোর ছিল। তবে তাদের চুরির পদ্ধতি অভিনব। রাতের বেলা পাগল সেজে চুরি করার এই চক্রটি আবার দিনের বেলায় বনে যায় মোটর শ্রমিক।

গ্রেফতারকৃতরা হলো- মুন্সিগঞ্জ জেলার নুর ইসলামের ছেলে নুরু জামাল (৪৪), পটুয়াখালী জেলার হানিফ জমাদারের ছেলে আসলাম জমাদার (৩৪), ময়মনসিংহ জেলার মৃত আব্দুল খালেকের ছেলে রফিকুল ইসলাম (৩০), মাে. খােকন মল্লিক (৪২)। আসামিদের কাছ থেকে চুরি হয়ে যাওয়া ৩২টি (বত্রিশ) ল্যাপটপের মধ্যে ১১টি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।

গত ৯ নভেম্বর ব্র্যাক আইটি সার্ভিস সেন্টার, গুলশান অফিস থেকে রাতে বিভিন্ন ব্র্যান্ডের ৩২টি ল্যাপটপ চুরির ঘটনায় মামলা দায়ের করা হয়। সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাত্র ৪টা ১১ মিনিটে একজন অজ্ঞাতনামা চোর সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় ল্যাবে প্রবেশ করে ল্যাপটপগুলাে জানালার ভাঙ্গা অংশ দিয়ে তার সহযােগী চোরকে দিচ্ছে। পরে ঘটনাস্থল পরিদর্শন শেষে তার তিন সহযোগীকে গ্রেফতার করে গুলশান থানা পুলিশ। গত ২০ বছর যাবত চুরি পেশায় জড়িত এ চক্রটি। চোরদের বাকি সহযোগীদের ধরার অভিযান চলছে বলেও জানিয়েছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply