টঙ্গী থেকে অপহৃত মাদরাসা-ছাত্রী টাঙ্গাইলে উদ্ধার

|

স্থানীয় প্রতিনিধি গাজীপুর:

গাজীপুরের টঙ্গীতে অপহরণ হওয়া নাঈমা আক্তার (৬) নামে এক শিশুকে দু’দিন পর উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। সোমবার (১৫ নভেম্বর) সকালে টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার পীযূষ কুমার দে’র নেতৃত্বে সিসিটিভির ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহায়তায় টাঙ্গাইল জেলার নাগরপুর এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। ওই সময় অপহরণের সাথে জড়িত চারজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা ঝিনু মার্কেট এলাকার হানিফ মিয়ার মেয়ে মোসা. খাদিজা (৩৪), একই এলাকার মৃত ক্বারী বেলালের ছেলে মো. আমির হোসেন (৪২) ও সেলিম উদ্দিন ছেলে হাফেজ মাওলানা আ. রহমান (২৫) এবং টাঙ্গাইল জেলার নাগরপুর থানা বিশশলীন গ্রামের মৃত আ. বারেকের মেয়ে মোসা. রেবেকা (৩০)।

পুলিশ জানান, শিশু নাঈমা আক্তার গত ১৩ নভেম্বর টঙ্গী পূর্ব থানাধীন এলমুন আজিজ মাদ্রাসায় আরবি পড়তে গিয়ে আর বাসায় ফিরে না এলে শিশুটির পরিবারের লোকজন টঙ্গী পূর্ব থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরি করেন। এরপর ওই এলাকার সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে তথ্য-প্রযুক্তির সহায়তায় টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার পীযূষ কুমার দের নেতৃত্বে চালানো হয় অভিযান। অবশেষে টাঙ্গাইল জেলার নাগরপুর এলাকায় চারজন অপহরণকারীসহ শিশুটিকে জীবিত উদ্ধার করে পুলিশ। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply