পান্ডিয়ার ঘড়ির দাম আসলে কত!

|

দুবাই থেকে দামী ঘড়ি কিনে আলোচনায় ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, টুইটে ব্যাখা করেছেন নিজের অবস্থান।

টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০২১ শেষে সংযুক্ত আরব আমিরাতের আমিরশাহি থেকে দেশে ফেরার সময় ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার পাঁচ কোটি রুপি মূল্যের দুটি ঘড়ি বাজেয়াপ্ত করা হয়েছে বলে বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে সৃষ্টি হয় তোলপাড়। পরে এ বিষয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করেছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

মঙ্গলবার (১৬ নভেম্বর) পোস্ট করা এক টুইটে এ ক্রিকেটার বলেছেন, পাঁচ কোটি রুপি মূল্যের ঘড়ি বাজেয়াপ্তের খবর পুরোপুরি সঠিক নয়। 

টুইটে মি. পান্ডিয়া বলেন, দুবাই থেকে কিনে আনা ওই ঘড়ির শুল্ক আমি অবশ্যই দিতে চাই। আমি তাদের জানিয়েছি যে, সব নিয়ম মেনেই ঘড়ি কেনা হয়েছে। আমার কাছে যেসব কাগজ চাওয়া হয়েছে সবগুলোই জমা দিয়েছি। তারপরও আমার একটি ঘড়ির মূল্য নির্ধারণের জন্য সেটি রেখে দেন তারা। আসলে ঘড়িটির দাম দেড় কোটি, পাঁচ কোটি নয়। আর আমার থেকে দুটি ঘড়ি বাজেয়াপ্তের যে খবর ছড়িয়েছে, তা সঠিক নয়। 

নিজের অবস্থান ব্যাখ্যা করে দেয়া পান্ডিয়ার সেই টুইট।

উল্লেখ্য, আসন্ন নিউজিল্যান্ড সিরিজে ভারতের টি-টোয়েন্টি দলে জায়গা না পেয়ে ইতোমধ্যেই বেশ অনেকটাই মানসিক ও অন্যান্য চাপে রয়েছেন এ অলরাউন্ডার। এর মধ্যেই ঘড়ি বাজেয়াপ্তের ঘটনা নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হলো তাকে।  


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply