বাংলাদেশ-পাকিস্তান সিরিজের টিকেট, লাগবে দুই ডোজ টিকার সনদ

|

ছবি: সংগৃহীত

চার সিরিজ পর বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজেই গ্যালারিতে প্রবেশের সুযোগ পাচ্ছে সমর্থকরা। ধারণক্ষমতার ৫০ ভাগ সমর্থককে খেলা দেখার সুযোগ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। সে ক্ষেত্রে অবশ্যই টিকিট ক্রেতার কাছে থাকতে হবে দুই ডোজ টিকা নেয়ার সনদ। টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার টাকা।

১৯ নভেম্বর দুই দলের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। এর আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ড সিরিজে মাঠে দর্শক প্রবেশের অনুমতি ছিল না। প্রায় ২ বছর পর মাঠে বসে খেলা দেখার সুযোগ পাচ্ছে সাধারণ দশর্ক। তবে সেই ক্ষেত্রে মানতে হবে কিছু দিক নির্দেশনা। করোনাকালীন স্বাস্থ্যবিধি এখন শিথিল হলেও প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েই নিরাপত্তা নিশ্চিত করা হবে।

গ্যালারিতে জায়গা করে নিতে সমর্থকদের অবশ্যই সাথে থাকতে হবে করোনার দুই ডোজ ভ্যাকসিন। সার্টিফিকেট দেখিয়ে স্বশরীরেই ম্যাচের আগের দিন কাটা যাবে টিকিট। তবে যাদের বয়স ১৮ বছরের কম তারা টিকা সনদ ছাড়াই টিকেট কিনতে পারবেন। সেক্ষেত্রে পরিচয়পত্রে প্রমাণ করতে হবে বয়স। বিভিন্ন ক্যাটাগরির টিকিট মূল্য হবে সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে ১ হাজার টাকা পর্যন্ত।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply