আজও সম্পন্ন হয়নি মেজর সিনহা হত্যা মামলার তদন্তকারীর সাক্ষ্যগ্রহণ; আদালতে বিমর্ষ ওসি প্রদীপ

|

স্থানীয় প্রতিনিধি, কক্সবাজার:

দুইদিনের শেষ হয়নি কক্সবাজারে আলোচিত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার সাক্ষী ও তদন্তকারী কর্মকর্তা এএসপি খাইরুল ইসলামের সাক্ষ্যগ্রহণ। এজন্য ২৯,৩০ নভেম্বর ও ১ ডিসেম্বরে পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেন আদালত, জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী ও কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম।

এর আগে বুধবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে বিকাল সোয়া ৫টা পর্যন্ত কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালতে ৭ম দফার শেষদিনে এই সাক্ষ্যগ্রহণ চলে। এদিকে সিনহা হত্যা মামলার বিচারিক কার্যক্রমে এই প্রথম সাক্ষ্যগ্রহণ শেষে আজ ওসি প্রদীপকে খুবই বিমর্ষ দেখা যায়।

আদালতের একটি সূত্র অনুযায়ী, তদন্তকারী কর্মকর্তার জবানবন্দি স্বাক্ষগ্রহণ এবং জেরা চলাকালেও ওসি প্রদীপ সারাক্ষণ বিমর্ষ ছিলেন। এর আগে সকাল সাড়ে ৯টায় বরখাস্ত ওসি প্রদীপসহ এই মামলার ১৫ জন আসামিকে কড়া নিরাপত্তা ব্যবস্থায় আদালতে নিয়ে আসা হয়। এরপর আদালতের কার্যক্রম শেষে প্রিজন ভ্যানে করে তাদের নিয়ে যাওয়া হয় কারাগারে।

উল্লেখ্য, গত বছর ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply