বার্সায় ফিরবেন মেসি, লাপোর্তার প্রতিশ্রুতি

|

ছবি: সংগৃহীত

মেসিকে আবারও দেখা যেতে পারে কাতালান জার্সিতে। এমনটাই আভাস দিয়েছেন বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা। একই সাথে ইনিয়েস্তার ফেরার ব্যাপারেও কাজ করছে কাতালান ক্লাবটি বলে জানান লাপোর্তা। বার্সার আরেক সাবেক ফুটবলার দানি আলভেসের ফেরার দিনে এমন সব সম্ভাবনার কথা জানাচ্ছেন তিনি। মূলত মেসি চলে যাবার পর মাঠ ও মাঠের বাইরে দুই দিকেই ব্যাপক ক্ষতির মুখে পড়ে ক্লাবটি।

লিগে বর্তমানে বার্সেলোনার অবস্থান ৯ নম্বরে। প্রথম পর্বের অর্ধেক খেলা হতে না হতেই ব্লু গ্রানারা বুঝতে পেরেছে কি হারিয়েছে তারা। কি হতে যাচ্ছে ঐতিহ্যবাহী এই ক্লাবটির।

শুধু কি মাঠে ফল, মাঠের বাইরেও আর্থিকভাবে দৈন্যদশা ক্লাবটির। তাইতো এখন বেশ নড়েচড়ে বসেছে ক্লাব কর্তৃপক্ষ। ৩৮ বছর বয়সী দানি আলভেস ফিরেছেন বার্সার ডেরায়। ন্যু ক্যাম্পে তাকে ১০ হাজার সমর্থকদের সাথে বরণ করে নেবার সময় বার্সা প্রেসিডেন্ট আশা দেখালেন মেসিকেও এভাবে ফিরিয়ে আনার।

বার্সেলোনার সভাপতি জোয়ান লাপোর্তা জানান, লিও আর আন্দ্রেস দু’জনই অসাধারণ খেলোয়াড়। আমি ভবিষ্যৎ বলতে পারছি না। তারা বার্সার সম্পদ। তারাই এই ক্লাবকে তৈরি করেছে, এমন উচ্চতায় এনেছে। কিন্তু তাদের এখনকার ক্লাবের সাথে কিছু চুক্তি থাকায় এখনই সব বলতে পারছি না।

তবে চলতি মাসের শুরুতেই মেসি জানিয়েছিলেন তার ভবিষ্যত কি তা এখনও জানেন না।

এদিকে লিওনেল মেসি জানায়, আমি জানি না পিএসজি’র সাথে চুক্তি শেষ হবার পর কি হবে। তবে এটুকু বলতে পারি আমরা সবাই একসাথে বার্সেলোনাতে ফিরবো আর সেখানেই আমাদের আত্মা আটকে আছে।

তবে ক্লাবটিতে কীভাবে আসছেন মেসি-ইনিয়েস্তারা সেটি এখনও নিশ্চিত নয়। তার জন্য ভক্তদের অপেক্ষা করতে হবে চলতি মৌসুমের শেষ পর্যন্ত।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply