নাটোরে অসুস্থ কন্যাকে দেখতে গিয়ে ধর্ষিত মা; গ্রেফতার অভিযুক্ত

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:

নাটোরের সিংড়ায় গার্মেন্টসকর্মী ধর্ষণের অভিযোগে আবু সাঈদ (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাত একটার দিকে উপজেলার চৌগ্রাম এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আবু সাঈদ নাটোর শহরের হুগোলবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, বুধবার রাত ১২টার দিকে গার্মেন্টসকর্মী তার মেয়ের অসুস্থতার খবর পেয়ে বাসযোগে ঢাকা থেকে সিংড়া বাসস্ট্যান্ডে পৌঁছায়। তারপর উপজেলার বিনগ্রাম কয়াখাস গ্রামের বাড়িতে যাওয়ার অটো-ভ্যানগাড়িতে ওঠে সে। এসময় আবু সাঈদ নামের যুবকটিও সেই ভ্যানে উঠে।

পথে ভ্যানটি চৌগ্রাম এলাকায় পৌঁছালে আবু সাঈদ জোরপূর্বক গার্মেন্টসকর্মীকে ভ্যান থেকে নামায়। এতে ভ্যানচালকও ভয়ে সটকে পড়লে আবু সাইদ ঐ নারীকে রাস্তার পাশে নিয়ে ধর্ষণ করে।

পরে রাতে টহলরত পুলিশের একটি দল গোঙানির শব্দে এগিয়ে গিয়ে হাতেনাতে আবু সাঈদকে আটক করে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে ভুক্তভোগী নারী আবু সাঈদকে একমাত্র আসামী করে থানায় মামলা দায়ের করে। ধর্ষিতার শারীরিক পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply