মেয়র জাহাঙ্গীরের বহিষ্কারে গাজীপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

|

আজীবনের জন্য গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার ও একইসাথে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। ১৯ নভেম্বর সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। আর এ খবর পাওয়ার পর থেকেই গাজীপুরের বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন নেতাকর্মীরা।

বহিষ্কারের খবরে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান বলেন, তাকে দল থেকে বহিষ্কার করায় গাজীপুরে নেতাকর্মীরা খুশি হয়েছে। এতে আজকে তারা আনন্দ মিছিল করবে এটাই স্বাভাবিক।

মেয়র জাহাঙ্গীরকে বহিষ্কারের ঘোষণায় এরই মধ্যে নগরীর বেশ কিছু জায়গায় আওয়ামী লীগের একাংশের কর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।

প্রসঙ্গত, এক বিতর্কিত ফুটেজ প্রকাশের জের ধরে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে দলীয় অন্দরমহলে ওঠে সমালোচনার ঝড়। অভিযোগ ওঠে মহান মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তির। গাজীপুরের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলসহ বর্ষীয়ান নেতা আজমত উল্লাহ ভুঁইয়াকে নিয়েও কিছু স্পর্শকাতর মন্তব্য তিনি করেন। এসবের জেরে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তার বিরুদ্ধে দলের ব্যবস্থা নেয়ার গুঞ্জন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply