মুন্সিগঞ্জে নৌকার শ্লোগান দিয়ে স্বতন্ত্র প্রার্থীর ক্যাম্পে হামলার অভিযোগ

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরের রামপাল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর ৩টি নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৯ নভেম্বর) রাত ৭টা থেকে ৮ টার মধ্যে সিপাহীপাড়া, হাতিমারা ও দালালপাড়া এলাকায় ক্যাম্প ভাংচুর চালানো হয়। হামলায় আহত হয়েছে ৩জন। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী মোশারফ হোসেন মোল্লার সমর্থকরা এ হামলা চালায় বলে অভিযোগ করেছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বাচ্চু শেখ। এ দিকে মোশারফ মোল্লার দাবি বাচ্চু শেখ আগে তার লোকজনের ওপর হামলা চালিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে  হঠাৎ সিপাহীপাড়া চৌরাস্তায় ঘোড়া প্রতীকের বাচ্চু শেখের ক্যাম্পে অতর্কিত হামলা চালায় নৌকার প্রার্থীর ১৫-২০ জন সমর্থক। এ সময় তারা ক্যাম্পে থাকা চেয়ার-টেবিল, সাউন্ডবক্স ভাংচুর চালায় পরে ক্যাম্পে থাকা কয়েকজনকে মারধর করে বের করে দেয় হামলাকারীরা। একইভাবে হাতিমারা ও সুজানগর ক্যাম্পেও অতর্কিত হামলা চালায়।

প্রত্যক্ষদর্শী স্বতন্ত্র প্রার্থীর সমর্থক কমল জানান, সন্ধ্যায় আমরা ক্যাম্পে বসা ছিলাম। হঠাৎ নৌকা নৌকা বলে ১৫-২০টি মোটরসাইকেল নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা এসে হামলা চালিয়েছে। এ সময় তারা ৩-৪ জনকে মারধর করে।

ঘোড়া প্রতীকের প্রার্থী বাচ্চু শেখ জানান, সন্ধ্যায় আমি প্রচারণা চালাচ্ছিলাম। এ সময় খবর আসে জেলা ছাত্রলীগ নেতা শান্তনূর, ফরহাদ হোসেন, চিস্তিয়া বেপারী, ইউনিয়ন ছাত্রলীগের জিতুর নেতৃত্বে আমার সিপাহীপাড়া ক্যাম্প ভাংচুর করেছে ১৫-২০জন। পরে আরও খবর পাই আমার আরও দুটি ক্যাম্প ভাংচুর করে লোকজনকে মারধর করেছে তারা। আমার ৫জন কর্মী আহত হয়ছে। এই যদি হয় অবস্থা তাহলে আমরা নির্বাচন কীভাবে করবো। আমি সংশ্লিষ্টদের প্রতি ব্যবস্থা নেয়ার আহ্বান জানাই।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী মোশাররফ হোসেন মোল্লা জানান, বাচ্চু শেখ কাজী কসবা এলাকায় ক্যাম্প উদ্ধোধন করতে গিয়ে আমার কয়েকজন কর্মীকে মারধর ও হুমকি দেয়। এর প্রেক্ষিতে আমার অন্য কর্মী সমর্থকরা বিষয়টির খবর পেয়ে উত্তেজিত হয়ে বাচ্চুর ক্যাম্পে গিয়েছিল। প্রথমে সে মারধর করায় আমার সমর্থকরা ভাংচুর করেছে।

এ বিষয়ে হাতিমারা পুলিশ ফাড়ির ইনচার্জ অমর চন্দ্র দাস জানান, আমরা ২টি ক্যাম্প ভাঙচুরের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন। এ ঘটনায় কোনো পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply