হর্ন দিয়ে সাইড চাওয়ায় সাংবাদিকের ওপর ছাত্রলীগ পরিচয়ধারীদের হামলা

|

রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের পাশের রাস্তায় গাড়িতে হর্ন দিয়ে সাইড চাওয়ায় মারধরের শিকার হয়েছেন এক সাংবাদিক। ধানমন্ডি থানা ছাত্রলীগের পরিচয়ে গাড়ি থেকে বের হয়ে তার ওপর অতর্কিত হামলা চালানো হয়।

হামলার শিকার রিশাদ হুদা বেসরকারি চ্যানেল ইনডিপেনডেন্ট টেলিভিশনে কর্মরত অবস্থান আছেন। শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় শাহবাগের আজিজ সুপার মার্কেটের পাশে এই ঘটনা ঘটে।

আহত সাংবাদিক রিশাদ হুদা জানান, শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় আজিজ সুপার মার্কেটের পাশের রাস্তায় হর্ন বাজিয়ে একটি পাজেরো জিপের কাছে জায়গা চান। এ সময় ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি পরিচয় দেয়া নাজিম আহমেদের গাড়ি থেকে চারজন বের হয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়।

হামলাকারীরা হেলমেট দিয়ে রিশাদ হুদার মাথায়, বুক ও পিঠে এলোপাতাড়ি আঘাত করে। পরে সাধারণ মানুষের তোপের মুখে সেখান থেকে পালিয়ে যায় বাবু ও তার সহযোগীরা। পরে আজিজ সুপার মার্কেটের সামনে রিশাদের বাইক থামিয়ে ভেতরে নিয়ে আবারও মারধর করা হয়। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে এবং নাজিম আহমেদ বাবুকে আটক করে। এ ঘটনায় শনিবার রাতে শাহবাগ থানায় হত্যাচেষ্টা মামলা করেছেন সাংবাদিক রিশাদ হুদা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply