যমুনা টিভিতে সংবাদ প্রচারের পর ইয়ামিনের পড়ালেখার ব্যবস্থা, পেয়েছেন মুশফিকের উপহার

|

৬০ কিলোমিটার সাইকেল চালিয়ে এখন আর ইয়ামিনকে ঢাকা আসতে হয় না।

মামুনুর রশিদ:

মুন্সিগঞ্জ থেকে ৬০ কিলোমিটার সাইকেল চালিয়ে আসা ইয়ামিনকে এখন আর ৪ ঘণ্টা প্যাডেল চাপতে হয় না। যমুনা টেলিভিশনের সংবাদ প্রচারের পর তার ঢাকায় থাকা ও পড়ালেখার খরচের ব্যবস্থা হয়েছে। আর ইয়ামিনের পছন্দের ক্রিকেটার মুশফিকুর রহিম পাঠিয়েছেন ক্রিকেট সরঞ্জাম।

মাস খানেক আগের কথা। দীর্ঘ ৬০ কিলোমিটার সাইকেল চালিয়ে ঢাকায় ক্রিকেট অনুশীলন করতে আসতেন ইয়ামিন চৌধুরি। সময় গড়িয়েছে, ইয়ামিনের জীবনেও এসেছে পরিবর্তন।

বিসিবি পরিচালক ফাহিম সিনহার কল্যাণে মাকে নিয়ে ঢাকায় উঠেছেন ইয়ামিন। প্রস্তুতি নিচ্ছেন সূর্য তরুণ ক্লাবের হয়ে দ্বিতীয় বিভাগ ক্রিকেটে খেলার, সেই সাথে চালিয়ে যাচ্ছেন পড়ালেখাও, যে খরচটা যোগাচ্ছেন রাজনীতিবিদ মাহি বি চৌধুরী।

একাত্তর ক্রিকেট অ্যাকাডেমি ক্রিকেটার ইয়ামিন চৌধুরী বলেন, একটা সময় ৪ ঘণ্টা সাইকেল চালিয়ে যাওয়া আসা করা লাগতো আমার। বাড়ি গিয়ে আমার টিউশনি করা লাগতো। আমি তেমন রেস্ট পেতাম না। এখন আর ৬০ কিলোমিটার সাইকেল চালিয়ে যাওয়া আসা করা লাগে না আমার, টিউশনিও করা লাগে না। এখন ওই সময়টা আমি মাঠে দিতে পারি।

একটা সময় অন্যের ব্যাট ধার করে করতেন অনুশীলন। তার হাতে এখন নতুন ব্যাট, নিজস্ব ব্যাট। আর এই ব্যাট এসেছে তার প্রিয় ক্রিকেটার মুশফিকুর রহিমের কাছ থেকে। যমুনা টেলিভিশনে ইয়ামিনকে নিয়ে করা সংবাদ প্রচার হওয়ার পর মুশফিকুর রহিমের চোখে পড়ে। তখনই আশ্বাস দিয়েছিলেন ইয়ামিনকে।

ইয়ামিন চৌধুরী আরও বলেন, মুশফিকুর রহিমের কাছ থেকে গিফট পেয়ে নিজেকে লাকি মনে করছি কারণ উনি আমার প্রিয় খেলোয়াড়। ছোট বেলা থেকে উনাকে দেখেই আমার বেড়ে ওঠা। এখন পর্যন্ত মুশফিক ভাই আমার আইডল ক্রিকেটার।

এদিকে পাশে থাকা মানুষদের ধন্যবাদ জানিয়েছেন ইয়ামিন চৌধুরি, দেশবাসীর কাছে চেয়েছেন দোয়া।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply