মুগদায় গ্যাস লাইন লিকেজ থেকে আগুন, দগ্ধ ৪

|

মুগদায় একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুনে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন সুধাংশু, তার স্ত্রী প্রিয়াংকা, ছেলে অরূপ ও শাশুড়ি শেফালী রাণী।

সোমবার সকালে দক্ষিণ মুগদা মাতব্বরগলির একটি বাসার নিচতলায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধ প্রিয়াংকার বড় ভাই পলাশ বাড়ৈ জানান, তার বোন পরিবারসহ গ্রামের বাড়ি শরিয়তপুরের ভেদেরগঞ্জে থাকেন। চিকিৎসার জন্য দুই দিন আগে পরিবার নিয়ে ঢাকায় আসেন তারা। মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা নিয়ে মুগদায় আত্নীয় পলাশের ওই বাসায় ওঠেন তারা। বাসাটিতে শুধু শেফালী রাণী থাকতেন। তিনি বলেন, সকালে ঘুম থেকে উঠে প্রিয়াংকা পানি গরম করতে রান্না ঘরে যান। গ্যাসের চুলা চালু করে দিয়াশলাই জ্বালাতেই রান্নাঘরে বিস্ফোরণ হয়। এতে বাসায় থাকা তারা চারজনই দগ্ধ হন। সাথে সাথে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, তাদের সবার অবস্থাই গুরুতর। তবে, কার কত শতাংশ দগ্ধ হয়েছে তা পরে বলা যাবে।

মুগদা থানার উপ-পরিদর্শক ইব্রাহিম খলিল জানান, বিস্ফোরণে বাসার অধিকাংশ জিনিসই পুড়ে গেছে। জানলার গ্লাসও ভেঙে গেছে। ধারণা করা হচ্ছে, রাতে গ্যাসের চুলা চালু করা ছিল। ফলে রান্নাঘরে জমা গ্যাসে দিয়াশলাই জ্বালতেই বিস্ফোরণ হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply