সোনারগাঁয়ে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

|

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাচঁপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ সেনপাড়া এলাকার আব্দুর রহমান মুন্সির ভাড়াটিয়া সাকিল গাজী (২৮) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

রোবাবার (২২ নভেম্বর) দুপুরের দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহত সাকিল গাজী মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ী থানার মিতারা গ্রামের কামাল গাজীর ছেলে।

নিহত যুবকের স্ত্রী রাত্রী আক্তার জানান, তার স্বামী সাকিল গাজী গত ১৫ দিন আগে ঢাকা জুরাইন এলাকার সিফাত ও সাব্বির নামের দু’জন বন্ধু নিয়ে কাচঁপুর সেনপাড়ার এই রুমে ভাড়া নিয়ে বসবাস করতো। তারা তিনজনই প্রায় সময় মাদকদ্রব্য গ্রহণ করতো। তাই আমি আমার বাবার বাড়ি কুমিল্লায় থাকতাম। দু’দিন যাবত তার সাথে কোনো যোগাযোগ না করতে পেরে আজ রোববার সকালে বাসায় এসে দেখি রুম তালা দেয়া। তাই প্রতিবেশীর সহযোগিতায় তালা খুলে তার গলাকাটা লাশ দেখতে পাই।

নারায়ণগঞ্জ খ’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হাফিজুর রহমান জানান, হত্যাকাণ্ডটি কি কারণে ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ। রুম ভাড়া নেয়া দুই বন্ধুকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply