জামিনে বের হয়েই প্রথম টুইট, যে বার্তা দিলেন সায়নী

|

ছবি: সংগৃহীত।

হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার হওয়ার পর সোমবার (২২ নভেম্বর) জামিনে বের হন অভিনেত্রী ও তৃণমূল কর্মী সায়নী ঘোষ। জেল থেকে বের হয়েই প্রতিক্রিয়া হিসেবে তিনি বলেছিলেন, ‘এভাবে দমানো যাবে না’। এরপরই ওই দিন রাতে প্রথম টুইট করলেন অভীনেত্রী। খবর আনন্দবাজার পত্রিকার।

টুইটে সায়নী মূলত তৃণমূলের প্রতিকী চিহ্নের একটি ছবি পোস্ট করেছেন। একই পোস্টে যুক্ত করেছেন সাহির লুধিয়ানভির বিখ্যাত শায়রির দুটি লাইন। যার বাংলা করলে দাঁড়ায়, হাজার বজ্রপাত, লক্ষ আঁধির ঝাপটা সয়েছি। যে ফুল ফোটার অপেক্ষায়, তা অবশ্যই ফুটবে।

এর আগে, রোববার সন্ধ্যায় গ্রেফতারের পর সোমবার বিকেলে সায়নীকে আদালতে হাজির করে পুলিশ। বিচারকের কাছে ২ দিনের পুলিশি হেফাজতের আবেদন করলেও, আদালত সায়নীকে জামিনে মুক্তি দেয়। সন্ধ্যায় মুক্তির পর বেরিয়ে এসে দলের অন্যান্য নেতা-নেত্রীকে পাশে নিয়ে সায়নী বলেছিলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ যে সম্পূর্ণ ভিত্তিহীন, তা আদালতে প্রমাণিত। লড়াই চলবে। এভাবে মেরেধরে আমাদের দমানো যাবে না।

উল্লেখ্য, সায়নীর বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ এনে রোববার পুলিশের পক্ষ থেকে বরা হয়, মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভার পাশ দিয়ে জোরে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন সায়নী। সেই সময় এক পথচারীকে ধাক্কা দেয় তার গাড়ি। এছাড়া সায়নীর বিরুদ্ধে ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের অভিযোগও এনেছিল পুলিশ। এরপর থানায় দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেফতার করা হয়। তবে পরদিন সোমবারই জামিনে মুক্তি পান এই অভিনেত্রী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply