রাজবাড়ী‌তে পা‌নি উন্নয়ন বো‌র্ডের নির্বাহী প্রকৌশলীর বিরু‌দ্ধে হত্যাচেষ্টার অ‌ভিযোগ

|

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

রাজবাড়ী জেলার পানি উন্নয়ন বো‌র্ড নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের বিরু‌দ্ধে উপ-সহকারী প্রকৌশলী মোঃ রনিকে শ্বাসরোধ ক‌রে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার ঐ উপ-সহকারী প্রকৌশলী র‌নি বাংলা‌দেশ পা‌নি উন্নয়ন বো‌র্ডের মহাপ‌রিচালক বরাবর এ বিষ‌য়ে লি‌খিত অ‌ভি‌যোগ ক‌রেন।

এদি‌কে এই ঘটনা সম্পর্কিত একটি সি‌সিটি‌ভি ফু‌টেজ ভাইরাল হ‌য়ে‌ছে অনলাইনে। সেখা‌নে দেখা যায়, নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ তার অ‌ফিস-ক‌ক্ষে ব‌সে আশরাফ না‌মের এক সহকর্মীর স‌ঙ্গে কথা বল‌ছে। কিছু সময় পর উপ-সহকারী প্রকৌশলী মোঃ রনি তার রু‌মে প্রবেশ ক‌রে। সে সময় অ‌ফি‌শিয়াল কাগজপত্র ফরিদপুর অ‌ফি‌সে নি‌য়ে যাওয়ার ব্যাপারে তাদের মধ্যে কথা হয়। এরই মধ্যে কথায় কথায় বিরোধপূর্ণ অবস্থা তৈরি হয়ে নির্বাহী প্রকৌশলী ‘তু্ই-তোকা‌রি’ ক‌রে ওঠেন। এক পর্যায়ে নির্বাহী প্রকৌশলী তার চেয়ার থে‌কে উ‌ঠে গি‌য়ে র‌নি‌কে গলা-ধাক্কা দিয়ে চেয়ার থে‌কে ফে‌লে দেন। সেইঙ্গে গলা চে‌পে ধ‌রে রনিকে জবাই করার হুম‌কি দেন।

এই ঘটনায় নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। সবকিছু নিয়ে কথা বলতে উনার ফোনে একাধিকবার কল করা হ‌লেও তি‌নি রিসিভ করেননি।

প্রসঙ্গত, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রনি কালুখালী উপ‌জেলার মৃগী শাখার দায়ি‌ত্বরত কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply