নিজের পোশাক ভাড়া দিয়ে কিনলেন সাড়ে ৩ কোটির বাড়ি!

|

ছবি: সংগৃহীত

নিজের ব্যবহার করা পোশাক ভাড়া দিয়ে সাড়ে ৩ কোটির বাড়ি কেনার জন্য অগ্রিম ৩ কোটি টাকা ডিপোজিট করেছেন অস্ট্রেলিয়ার মেলবোর্নের ব্রিটানি ম্যাককোয়াড। নিউজ এইটিনের।

কোথাও যাওয়ার জন্য সবার আগে মানুষের মাথায় আসে নতুন ড্রেসের কথা। কোনো অনুষ্ঠানে, কোনো পার্টিতে কিংবা কোনো ফ্যাশন শোতে যাওয়ার জন্য প্রথমেই মাথায় আসে নতুন ড্রেসের কথা। অস্ট্রেলিয়ার মেলবোর্নের ব্রিটানি ম্যাককোয়াড নারীদের এই ধরনের মানসিকতা খুব ভালোভাবে বুঝতে পেরেছেন। তাই এটাকেই কাজে লাগিয়েছেন নিজের ব্যবসার কাজে।

ব্রিটানি ম্যাককোয়াড ২০ বছর বয়সেই শুরু করে দেন অনলাইন ড্রেস ভাড়ার ব্যবসা। এই ড্রেস ভাড়ার ব্যবসায় তিনি লাখ লাখ টাকা আয় করেছেন। সেই টাকা দিয়ে ব্রিটানি ম্যাককোয়াড কিনে ফেলেছেন নিজের স্বপ্নের বাড়ি।

ব্রিটানি ম্যাককোয়াড ২০১৭ সাল থেকে নিজের ড্রেস অনলাইনে অন্যকে ভাড়ায় দেয়া শুরু করেছিলেন। একটি সংবাদমাধ্যমে কথা বলার সময় ব্রিটানি জানিয়েছেন, তার কাছে এমন অনেক ড্রেস ছিল যা তিনি একবারই শুধু পরেছিলেন। এর ফলে সেইসব ড্রেসগুলোকে ব্রিটানি অন্যকে ভাড়ায় দেয়ার জন্য অনলাইনে বিজ্ঞাপন দেন।

খবরে বলা হয়, ভাড়ায় ড্রেস নেয়ার বাজার অনেকটাই বড়, কারণ অনেকেই শুধুমাত্র একবার পরার জন্য ৫০০০ টাকা দিয়ে কোনো ড্রেস কিনতে পছন্দ করেন না। এর জন্যই ব্রিটানি সিক্রেট ট্রেড সেলিং সাইটে নিজের জামাকাপড় অন্যকে ভাড়ায় দেয়া শুরু করেন। ব্রিটানির এই ধরনের অনলাইন সাইটে এক একটি ড্রেস ১১০০ টাকায় ভাড়া পাওয়া যায়। ব্রিটানি নিজের ড্রেস ভাড়ায় দেয়ার জন্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইন্সটাগ্রামেও পোস্ট করেন। ইন্সটাগ্রামে ব্রিটানি ম্যাককোয়াডের নামের অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা প্রায় ২০ হাজার। এরা ব্রিটানি ম্যাককোয়াডের বিভিন্ন ধরনের ড্রেস খুবই পছন্দ করে।

নিজের এই ব্যবসা ২৫টি ড্রেস দিয়ে শুরু করেছিলেন তিনি। এখন তার কাছে প্রায় ৩০০-র ওপরে ড্রেস রয়েছে। এগুলোর ভাড়া ১১০০ টাকা থেকে ২২০০ টাকার মধ্যে। ব্রিটানি ম্যাককোয়াডের ফ্যাশন সেন্সও খুব ভালো। তিনি বিভিন্ন ড্রেস ইন্সটাগ্রামে পোস্ট করে অন্যদের ফিডব্যাক নিয়ে সেগুলো বিভিন্ন সাইজের কিনে অনলাইন সাইটে ভাড়ার জন্য দেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply