মেয়ের পরিচয়পত্র চুরি করে কলেজের ছেলেদের সাথে মায়ের প্রেম!

|

ছবি: সংগৃহীত।

মেয়ের কলেজের পরিচয়পত্র চুরি করেছেন মা, সেটাও আবার কলেজের ছেলেদের সাথে ফ্লার্ট করার জন্য। সম্প্রতি এমনই এক আজব ঘটনা সকলের সামনে এসেছে। আমেরিকার মিসৌরি অঞ্চলে বসবাসকারী ৪৮ বছরের লরা অগলেসবি নিজের ২২ বছরের মেয়ে লরেন হেজের পরিচয়পত্র চুরি করেছেন।

নিউজ১৮’র প্রতিবেদনে বলা হয়, লরা অগলেসবি তার মেয়ে লরেন হেজের পরিচয়পত্র চুরি করেছেন। কারণ তার মেয়ে যে সকল সুবিধা পায়, সেই সব সুবিধা তিনি নিজে পেতে চান এবং তার মেয়ের কলেজে গিয়ে সেখানকার ছেলেদের সাথে রোমান্স করতে চান। লরা অগলেসবির এই ধোঁকাবাজি শুরু হয়েছিল ২০১৬ সালে, যখন তিনি ৪৩ বছরের ছিলেন। সেই সময় লরা অগলেসবি আরকানসাসে বসবাস করতেন।

মিসৌরির ওয়েস্টার্ন ডিস্ট্রিক্টের ইউএস অ্যাটর্নি অফিস থেকে জানানো হয়েছে যে, লরা অগলেসবি তার মেয়ে লরেন হেজের পরিচয়পত্র পেয়েছিলেন মেলের মাধ্যমে। লরেন হেজের পরিচয়পত্র ব্যবহার করে তার মা লরা অগলেসবি মিসৌরি থেকে ড্রাইভিং লাইসেন্স তৈরি করেন। এর পরে লরা মিসৌরির একটি ছোট শহর মাউন্টেন ভিউতে শিফট করে যান এবং সেখানে তিনি তার মেয়ে লরেন হেজের নাম এবং বয়স চুরি করে নেন।

আরও পড়ুন: স্বামীর লাশ টুকরো টুকরো করে পাশেই ঘুমিয়ে ছিলেন স্ত্রী!

সুতরাং লরেন হেজের পরিচয়পত্রের মাধ্যমে লরা অগলেসবি হয়ে যান লরেন হেজ। সেখানে তিনি সবাইকে জানান যে, তিনি ওয়েস্ট ব্যাপটিস্ট বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী, যিনি সেখানকার লাইব্রেরিতে কাজ করেন। পুলিশ জানিয়েছে যে, সেই সময় লরা অনেক যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সেই যুবকরাও মনে করতেন যে, লরা অগলেসবি এক জন ২২ বছর বয়সি মহিলা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply