নিজ ছেলেদের কাছে ব্যর্থ হচ্ছে মেসির আক্রমণ (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

বিশ্বের বাঘা-বাঘা ডিফেন্ডাররা যেখানে লিওনেল মেসিকে আটকাতে ব্যস্ত সেখানে তার ছেলেরা একের পর এক আটকে দিচ্ছে বাবার আক্রমণ। সম্প্রতি এমন একটি ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। ব্যস্ত সময়ের মাঝেও সন্তানদের নিয়ম করে সময় দিতে ভুল হয়না মেসির।

ছবি: সংগৃহীত

সপ্তম ব্যালন ডি’অর জিতে বেশ ফুরফুরে মেজাজে আছেন বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি। প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোর চেয়ে শ্রেষ্ঠত্বের এই পুরস্কার দুটি বেশি জিতেছেন এই আর্জেন্টাইন সুপারস্টার। পিএসজির হয়ে ক্লাব ব্রাগের বিপক্ষে জোড়া গোল করে রেকর্ড গড়েছেন মেসি। ব্রাজিলের কিংবদন্তি পেলেকে ছাড়িয়ে মেসির গোল সংখ্যা এখন ৭৫৮টি। এই নিয়ে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম কোনো খেলোয়াড় হিসেবে ৩৮টি ক্লাবের বিপক্ষে জালের দেখা পান তিনি।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে মেসি ও তার তিন ছেলের ফুটবল খেলার ভিডিও। নিজ বাসায় এই ফুটবল জাদুকরের সাথে খেলায় কম যাননি মেসি জুনিয়ররাও। বাবার আক্রমণ প্রতিহত হয়েছে ছেলেদের কড়া মার্কিংয়ে। কেবল ড্রিবলিংয়েই নয়, গোলকিপার হয়েও মেসি আক্রমণ সামলিয়েছেন থিয়াগো, মাতেও ও সিরোদের আক্রমণ। জটলার ভিতর থেকে বাবাকে বোকা বানিয়ে গোল আদায় করে নেন মাতেও। বিশ্বের অন্যতম ব্যস্ত ফুটবলার হয়েও পরিবার অন্তঃপ্রাণ মেসির এই ভিডিও দেখে অনেক নেটিজেনই আনন্দ পেয়েছেন।

আরও পড়ুন: স্যামুয়েল ইতো এখন ক্যামেরুন ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply