পরকীয়ার জেরে স্তন্যপানের সময় বালিশ চাপা দিয়ে শিশুকে হত্যা করল মা

|

প্রতীকী ছবি।

প্রতিবেশীর সাথে পরকীয়ার জেরেই মায়ের হাতে খুন হয়েছে দুই বছরের শিশুকন্যা। ভারতের পিংলায় এই খুনের ঘটনায় আটক করা হয়েছে মা ও প্রেমিককে।

জি২৪ ঘণ্টার প্রতিবেদনে বলা হয়, শনিবার (১১ ডিসেম্বর) দুপুর থেকে গল্প সাজিয়ে চলেছিল মা। শেষ পর্যন্ত পুলিশ ও প্রতিবেশীদের চাপে সত্য বলে দিতে বাধ্য হন তিনি। লেপে চাপা পড়ে নয়, মা-ই বালিশ চাপা দিয়ে খুন করেছে ২ বছরের মেয়েকে।

প্রতিবেদনে জানা যায়, ওই শিশুকন্যাকে স্তন্যপান করানোর সময় প্রেমিক দেবাশিস মণ্ডলের সাথে ফোনে প্রেমালাপ করছিল মা পূজা জানা। ওই সময় শিশুকন্যার জন্য প্রেমালাপে বিঘ্ন ঘটে তার। অভিযোগ, বাধা পেয়েই রেগে গিয়ে বালিশ চাপা দিয়ে ২ বছরের সন্তানকে খুন করে পূজা।

শনিবার দুপুরে পিংলা থানার বাখনাবাড় গ্রাম পঞ্চায়েতের উত্তরবাড় গ্রামে ২ বছরের শিশুকন্যা দীপ্তি জানার মৃত্যু হয়। মা পূজা জানা দাবি করে, লেপে জড়িয়ে গিয়ে মৃত্যু হয়েছে মেয়ের। কিন্তু প্রতিবেশীদের সন্দেহ হয়। সত্য ঘটনাটা জানার জন্য প্রতিবেশীরা চাপ দিতেই বদলে যায় পূজার বক্তব্য। তখন অভিযুক্ত পূজা জানা জানায়, তিনিই বালিশ চাপা দিয়েছিলেন ছোট্ট মেয়েকে। এরপরই পুলিশি জেরায় উঠে আসে আসল ঘটনা।

আরও পড়ুন: বসের ওপর রেগে কোটি টাকার সম্পত্তি পুড়িয়ে দিলেন নারী কর্মী!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply