এবার প্রকাশ্যে এলো ভিকি-ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠানের ছবি

|

ছবি: সংগৃহীত।

গত ৯ ডিসেম্বর রাজস্থানে বিয়ে সেরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পরই প্রকাশ পায় তাদের হলুদের ছবি। আর রোববার (১২ ডিসেম্বর) সামনে এসেছে নব দম্পতির মেহেন্দি অনুষ্ঠানের ছবি। খবর এনডিটিভির।

বিয়ের পোশাক হিসেবে ক্যাটরিনা বেছে নিয়েছিলেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক। মেহেন্দির অনুষ্ঠানেও ক্যাটরিনার পরনে ছিল সব্যসাচীর নকশা করা পোশাক। এই পোশাকেও ছিল চমক। মেহেন্দি অনুষ্ঠানের ছবি ক্যাটরিনা ও ভিকি দুজনেই শেয়ার দিয়েছেন তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

ক্যাটরিনা-ভিকির মেহেন্দির ছবি দেখতে এখানে ক্লিক করুন

মেহেন্দির দিন ক্যাটরিনা পরেছিলেন বিভিন্ন রঙের মটকা সিল্ক দিয়ে তৈরি লেহঙ্গা। সঙ্গে অর্গ্যানজা ওড়না, যেটি সব্যসাচীর ‘গ্র্যাজুয়েশন কালেকশন’-এর অংশ।কাশগর বাজার থেকে আনা হয়েছে। এই অর্গ্যানজা ওড়নার উপর এমব্রয়ডারিতে ফুটিয়ে তোলা হয়েছে ভারতের আঞ্চলিক লোককথা এবং যাযাবর সংস্কৃতির কাহিনি।

এছাড়া বহুমূল্যের নবরত্নের হারে সেজেছিলেন ক্যাটরিনা। সব্যসাচীর হেরিটেজ জুয়েলারি থেকে নেয়া হিরা,পান্না, নীলকান্তমণি, মুক্তো, ট্যুরমালাইন, স্পিনেল এবং রুবির মতো বহমূল্য নবরত্ন বসানো ছিল সেই হারে।

অন্যদিকে, ভিকি পরেছিলেন র’সিল্কের একটি গলাবন্ধ জ্যাকেট। সঙ্গে মিন্ট সিল্কের একটি কুর্তা এবং ব্যঙ্গালোর আইভরি সিল্কের চুড়িদার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply