ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার দায়ে ভাসুরের যাবজ্জীবন কারাদণ্ড

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলে ছোট ভায়ের স্ত্রীকে হত্যার দায়ে ভাসুরকে যাবজ্জীবন সশ্রম কারদণ্ড দিয়েছে আদালত। সেই সাথে দশ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে দুই মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছে। আজ সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মোহাম্মদ মোরশেদ আলম এ রায় দেন।

দণ্ডিত ব্যক্তি কালিহাতী উপজেলার উত্তর পৌলী গ্রামের মৃত আজমত আলীর ছেলে ফরমান আলী। রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনকারী অতিরিক্ত পিপি সিরাজুল ইসলাম জানান, উত্তর পৌলী এলাকায় ডিস লাইনের তার চুরির ঘটনায় এলাকায় শালিস বৈঠকে ফরমান আলীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই টাকা সংগ্রহের জন্য তার ছোট ভাই নুর ইসলামের স্ত্রী আছিয়া বেগমের কাছে যান এবং বিভিন্ন সময় টাকা দেয়ার জন্য চাপ দিতে থাকে।

পড়ুন: পারিবারিক কলহের জেরে স্ত্রী-সন্তানকে জবাই করে হত্যা

টাকা না দেয়ায় ২০০৬ সালের ১ আগস্ট সকালে দণ্ডিত আসামি ফরমান আলী তার ছোট ভাইয়ের স্ত্রীকে ধারালো বটি দিয়ে কুপিয়ে উত্তর পৌলী গ্রামে নিজ বাড়িতে হত্যা করে। পরে নিহতের শ্বশুরবাড়ীর লোকজন পালিয়ে যায়। নিহত আছিয়া বেগমের মামা মো. রজব আলী ঘটনার দিনই কালিহাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে আসামিপক্ষের মামলা পরিচালনা করেন এডভোকেট মো. শামীম চৌধুরী দয়াল। তিনি বলেন, এ রায়ের বিরুদ্ধে তারা উচ্চ আদালতে আপিল করবেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply