অপমানিত কামরান আকমল খেলবেন না পিএসএলে

|

ছবি: সংগৃহীত

নিজের নাম নিচের ক্যাটাগরিতে নেমে যেতে দেখে অপমানিত ও বিব্রতবোধ করে পাকিস্তানের টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগ পিএসএলে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের সাবেক উইকেটকিপার কামরান আকমল।

পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগে ক্রিকেটারদের গ্রেডিংয়ের সময় নিচের ক্যাটাগরিতে নামিয়ে দেয়ায় এই সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান জাতীয় দলের সাবেক এই উইকেটকিপার। এর আগে এই উইকেটকিপার ব্যাটারকে রাখা হয়েছিল ‘প্লাটিনাম’ শ্রেণিতে। সেখান থেকে তাকে নামিয়ে দেয়া হয় ‘গোল্ড’ শ্রেণিতে। এরপর একবারে নিচের শ্রেণি ‘সিলভার’ ক্যাটাগরিতে অবনমন করা হয় কামরান আকমলকে। কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে বিব্রতবোধ করেন ৩৯ বছর বয়সী এই ক্রিকেটার।

কামরান আকমল বলেন, এভাবে যদি সবকিছুর ইতি টানতে হয় তবে তাই হোক। কারণ, এমন অপমানিত হওয়ার পরে আর খেলা সম্ভব না। কোনো খেলোয়াড়ের সাথে এমন আচরণ করাটা কোনোভাবেই উচিত নয়। এই আসরে আমি যত রান করেছি, তার ভিত্তিতে আরও ভাল জায়গা আমি পেতে পারতাম।

এদিকে, ২০১৬ সাল থেকে পেশোয়ার জালমির হয়ে পিএসএল মাতিয়েছেন কামরান আকমল। টুর্নামেন্টটির ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক কামরান আকমলের আসরটির সবচেয়ে বেশি ম্যাচে অধিনায়কত্বও করেছেন।

আরও পড়ুন: পাকিস্তানের হয়ে খেলতে গিয়ে শোয়েবের কষ্টের নমুনা (ভিডিও)


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply