ছবিতে ‘হাহা রিঅ্যাক্ট’ দেয়ায় যুবককে বেধড়ক পিটুনি

|

ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে অন্যের পোস্টে ‘হাহা রিঅ্যাক্ট’ দিয়ে থাকেন অনেকেই। বিশেষ করে বন্ধু-বান্ধবের ছবিতে ‘হাহা’ দেয়া তো নিত্যনৈমিত্তিক ঘটনা। কিন্তু সেই ‘হাহা’ দিয়েই এবার বিপাকে পড়েছেন এক যুবক। প্রতিবেশীর হাতে বেধড়ক মার খেয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার কামারহাটি এলাকায়। ভুক্তভোগীর নাম ওমপ্রকাশ ঠাকুর। খবর হিন্দুস্তান টাইমসের।

খবরে বলা হয়, গত ৯ ডিসেম্বর একই এলাকার জয়ন্ত সিং নামে এক ব্যক্তির ফেসবুক পোস্টে ‘হাহা রিঅ্যাক্ট’ দিয়েছিলেন ওমপ্রকাশ। এতেই বেজায় ক্ষেপে যান জয়ন্ত।

ওমপ্রকাশ পেশায় নাইটগার্ড। ওমপ্রকাশের অভিযোগ, রোববার রাতে কাজে যাওয়ার সময় আড়িয়াদহের পাঠবাড়ি লাইন এলাকায় তাকে আটকে বেধড়ক পিটিয়েছে জয়ন্তের দলবল। পরে আহত অবস্থায় কামারহাটির সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ওমপ্রকাশকে। চিকিৎসকরা জানিয়েছেন, তার ডান চোখের অবস্থা গুরুতর।

এ ঘটনায় ক্ষুব্ধ ওমপ্রকাশের স্বজনেরা। তারা বেলঘড়িয়া থানায় গিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। ঘটনার পর থেকেই অভিযুক্তরা এলাকাছাড়া। পুলিশ তদন্ত চালাচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply