গাজীপুরে এক রাতে দুই জায়গায় সহিংসতায় জড়ালেন নৌকা প্রার্থী, আহত ৮

|

হামলায় ক্ষতিগ্রস্থ মোটরসাইকেল ও প্রাইভেট কার।

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে একরাতে দুই জায়গায় সংঘটিত হয়েছে নির্বাচনী সহিংসতা। অভিযোগ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অলিউর রহমান (অলি) এর সমর্থকরা দেশীয় অস্ত্রহাতে হামলে চালিয়েছে একই ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট সিরাজ মোড়লের নির্বাচনী অফিসে। এর আগে তারা হামলা চালায় মেম্বার প্রার্থী মো. সেলিম হোসেন ও তার সমর্থকদের উপরও। দুই সংঘর্ষে আহত হয়েছেন ৮ জন, ভাঙচুর করা হয়েছে অন্তত ২৫ টি মোটর সাইকেল।

রোববার (১৩ ডিসেম্বর) গাজীপুরের কালিগঞ্জে নাগরী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড জয়নাল চত্ত্বরে পাড়া বরতা এলাকায় ওয়াজ মাহফিল থেকে বাড়িতে ফেরার পথে রাত ১১টায় মেম্বার প্রার্থী মো. সেলিম হোসেন (মোরগ মার্কা) ও তার সমর্থকদের উপর আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অলিউর রহমান (অলি) সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

ঐ রাতে একই ইউনিয়নের পানজোড়া এলাকায় বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট সিরাজ মোড়লের নির্বাচনী অফিস ভাঙচুর করে এবং অফিসের সামনে রাখা ৩ টি মোটরসাইকেলে অগ্নি সংযোগ করে। র‍্যাব ও কালিগঞ্জ থানার পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এতে মেম্বারপ্রার্থী সেলিম মিয়াসহ অন্তত ৮ জন আহত হয়। এসময় হামলাকারীরা ২টি প্রাইভেট কার, ২২টি মোটরসাইকেল এবং ৮টি ব্যাটারি চালিত ইজি বাইক ভাঙচুর করে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। মেম্বার পদপ্রার্থী মোঃ সেলিম মিয়া জানান, ভাঙচুরের সময় সন্ত্রাসীরা ঘটনাস্থলে ৪ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। 

উল্লেখ্য, আগামী ২৬  ডিসেম্বর গাজীপুরের কালিগঞ্জে নাগরী ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। 

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply