রংপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের রহস্য উদ্ঘাটন, প্রধান আসামি গ্রেফতার

|

কিলিং মিশনে সরাসরি অংশ নেয়া প্রধান আসামি শফিকুল ইসলাম (৫২)।


স্টাফ করেসপন্ডেন্ট:

রংপুরের গঙ্গাচড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে হারজিতের জেরে সংঘটিত ট্রিপল মার্ডার মামলার প্রধান আসামি কিলিং মিশনে সরাসরি অংশ নেয়া শফিকুল ইসলামকে গ্রেফতার করেছে সিআইডি, উদঘাটন করেছে হত্যা রহস্য। উদ্ধার করেছে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে রংপুর মহানগরীর কেরানী পাড়ায় সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিআইডি’র রংপুর জোনের পুলিশ সুপার আতাউর রহমান।

তিনি জানান, বিগত ইউপি নির্বাচনে উপজেলার নোহালী ইউনিয়নের তিস্তার চরাঞ্চল ৮ নম্বর ওয়ার্ডে আজিজুল ইসলাম ইউপি মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে পরাজিত প্রার্থী সাইফুল ইসলামের সাথে বিরোধ তৈরি হয়।

এরই জেরে, গত ৬ এপ্রিল দুপুরে আনন্দ বাজার থেকে বাড়ি ফেরার পথে পরাজিত প্রার্থী সাইফুল ইসলাম ও তার সহযোগিরা মিলে আজিজুল ইসলামকে আক্রমণ করে। আজিজুল দৌড়ে পাশের মমিন আলীর বাড়িতে আশ্রয় নিলে তারা ওই বাড়িতে প্রবেশ করে আজিজুলকে টেনেহিঁচড়ে বাইরে এনে কুপিয়ে হত্যা করে।

এরপর পরেই আজিজুল ইসলামের সমর্থকরা সাইফুল ইসলামের বড় ভাই রিয়াজুল ইসলামকে তার বাড়ি থেকে বাইরে করে এনে জবাই করে হত্যা করে। এবং, এই দুটি হত্যাকাণ্ড দেখে ফেলায় অভিযুক্তরা নিহত আজিজুল ইসলামের ভাতিজি মোনালিসা (১১) কে ঘটনার ৪ মাস পর হত্যা করে। এগারো বছরের এই শিশুটিই ছিল এই দুই হত্যাকাণ্ডের প্রত্যক্ষ সাক্ষী।


সিআইডি পুলিশ সুপার জানান, আসামী শফিকুল ইসলামের দেয়া তথ্য মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ১৩ টি বল্লম, ২ টি ছুরি ও একটি হাসুয়া উদ্ধার করা হয়।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply