গঙ্গায় লাশ ভাসায়, গোসলও করেন; মোদির উদ্দেশে মমতা

|

ভোট এলেই গঙ্গায় ডুব দেন তিনি। আবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতদের দেহ সৎকার না করে গঙ্গাতেই ভাসিয়ে দিয়েছেন। আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে গোয়ায় তৃণমূলের প্রচারে এসে মঙ্গলবার (১৪ ডিসেম্বর) নাম উচ্চারণ না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এভাবেই খোঁচা দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রসঙ্গত, গতকাল সোমবারই মোদি তার নির্বাচনী কেন্দ্র বারাণসীতে গিয়ে গঙ্গায় গোসল করে কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিয়েছেন।

গোসল করতে গঙ্গায় নেমেছেন মোদি

মঙ্গলবার বিকেলে গোয়ার রাজধানী পানজিমে সহযোগী দল মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টির (এমজিপি) সঙ্গে যৌথ জনসভা করেন মমতা। সেখানে এনডিএ জোটের প্রাক্তন শরিক এমজিপি নেতাদের দিকে ইঙ্গিত করে মমতা বলেন, একদিন যারা বিজেপিকে ক্ষমতায় এনেছিলেন, তারা বুঝেছেন ওই দল কী ভয়ঙ্কর!

২০১৭ সালের বিধানসভা ভোটে ৪০ আসনের গোয়া বিধানসভায় ১৩টি আসনে জিতেছিল বিজেপি। এমজিপি, গোয়া ফরওয়ার্ড পার্টি ও স্বতন্ত্রদের সহায়তায় রাজ্যটিতে ক্ষমতা দখল করে গেরুয়া শিবির। পরে এমজিপি ও গোয়া ফরওয়ার্ড পার্টি থেকে বিধায়ক নিজ দলে ভিড়ায় বিজেপি। এ প্রসঙ্গেই মমতার এই মন্তব্য।

জনসভায় মমতা দাবি করেন, তৃণমূল-এমজিপি জোটই গোয়ায় বিজেপির আসল বিকল্প। তিনি এতে আরও বলেন, বিজেপিকে হারাতে চাইলে ভোট নষ্ট করবেন না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply