দাফনের ১৪ দিন পর ময়নাতদন্তের জন্য কুয়েট শিক্ষকের লাশ উত্তোলন

|


খুলনা ব্যুরো:

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক সেলিম হোসেনের ময়নাতদন্তের জন্য লাশ কবরস্থান থেকে উত্তোলন করা হয়েছে। সকাল দশটায় কুষ্টিয়ার কুমারখালি বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রাম কবরস্থান থেকে কুষ্টিয়া জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ সাদাদের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়।

এসময় কুমারখালি থানা ও খুলনার খানজাহান আলী থানা পুলিশের কর্মকর্তা ও সেলিম হোসেনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। লাশ উত্তোলনের সময় পরিবারের সদস্যদের কান্নায় সেখানে এক হ্নদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়।
লাশ উত্তোলন শেষে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে ময়নাতদন্ত শেষে পুনরায় একই স্থানে দাফন করা হবে।

প্রসঙ্গত, ৩০ ডিসেম্বর খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিক্ষক সাদমান নাহিয়ান সিজানের নেতৃত্বে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীর মানষিক নির্যাতনে শিক্ষক সেলিম হোসেনের মৃত্যুর অভিযোগ ওঠে।

অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় খুলনার খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস শিক্ষক সেলিম হোসেনের লাশের ময়নাতদন্তের জন্য খুলনা মুখ্য মহানগর হাকিম আদালতে আবেদন করেন। খুলনা জেলা ম্যাজিস্ট্রেট আবেদনটি কুষ্টিয়া জেলা ম্যাজিষ্ট্রেটের কাছে পাঠানোর ১৪ ডিসেম্বর লাশ উত্তোলনের দিন নির্ধারণ থাকলেও আজ সকালে লাশ উত্তোলন করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply