নারায়ণগঞ্জে তরুণীর গলাকাটা লাশ উদ্ধার

|

সিদ্ধিরগঞ্জে আইলপাড়া এলাকায় তানিয়া নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাত ১২টায় ওই এলাকায় থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম  জানান, রাতে একটি নির্জন স্থানে নারীর গলাকাটা মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়। সে একটি পোশাক কারখানা নারী শ্রমিক বলে জানা গেছে। হত্যার রহস্য ও জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

এদিকে নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়া এলাকায় আব্দুল কাদের নামে এক যুবককে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টায় এ ঘটনায় ঘটে। সে শেরপুরের জেলার চাপাতলী গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে  ও খানপুর এলাকা সপরিবারে ভাড়াবাড়িতে বসবাস করে। পেশায় সে ফুল বিক্রেতা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সুজন হক জানান, রাতে আমলাপাড়া এলাকায় একটি পাঁচ ভবনের নীচ তলায় স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের গলায়, হাতে ও পায়ে আঘাতের চিহ্ন  রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply