ক্যাটরিনার বিয়ের গাউন-শাড়ি বুনতে ৪০ জন শিল্পীর লেগেছে ১ হাজার ৮০০ ঘণ্টা

|

ছবি: সংগৃহীত

বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের বিয়ের গাউন-শাড়ি বুনতে ৪০ জন শিল্পীর সময় লেগেছে ১ হাজার ৮০০ ঘণ্টা। খবর নিউজ এইটিনের।

তারকাদের স্বপ্নের বিয়ের তালিকার শীর্ষে এখন ভিক্যাটের বিয়ে৷ রাজস্থানি ঘরানার বিবাহরীতি পছন্দ ছিল ক্যাটরিনার। আবার ভুলতে চাননি তার মায়ের ব্রিটিশ শিকড়ও৷ তাই তার পরনে দেখা গিয়েছে দেশি ছোঁয়ায় তৈরি একটি ওয়েডিং গাউন। সেটা একদিকে শাড়ি, আবার অন্যদিকে গাউনও৷ তাকে এই মিশ্র পোশাকে সাজিয়েছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

সব্যসাচীর নক্সায় তৈরি শাড়িশোভিত ক্যাটরিনা ইতোমধ্যেই নজর কেড়েছেন নেটিজেনদের৷ তার প্রাক-বিবাহ উদযাপনেও পরনে ছিল সব্যসাচীর তৈরি শাড়িই। সেগুলির ছবি এবার শেয়ার করেছেন স্বয়ং স্রষ্টা সব্যসাচী। তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনার ছবি। প্যাস্টেল শেডের পোশাকপরিহিতা ক্যাটরিনা সেই ছবিতে দাঁড়িয়ে আছেন হাতে ফুলের স্তবক নিয়ে। যেনো নতুন জীবন শুরু করার আগে মধুর প্রহর গুনছেন তিনি।

সব্যসাচীর পোস্ট থেকে জানা গিয়েছে, প্রাক বিবাহ উদযাপনে ক্যাটরিনা তার মায়ের ব্রিটিশ ঐতিহ্যকে সম্মান জানিয়েছেন। লম্বা এলানো ওড়নার সঙ্গে ভিন্টেজ লুকের এই গাউন-শাড়ির কথা ভেবেছেন সব্যসাচীই। চারধারের আকৃতি দেখে মনে হবে ক্যাটরিনা যেনো গাউন পরেছেন। প্যাস্টেল রঙা এই গাউন-শাড়ি জুড়ে আছে ইংল্যান্ডে পরিচিত ফুলের গুচ্ছ। সূচিশিল্পের কাজ করেছেন বাঙালি শিল্পীরা। ৪০ জন শিল্পী ১ হাজার ৮০০ ঘণ্টা কাজ করে তৈরি করেছেন এই গাউন-শাড়ি৷ শাড়ির সঙ্গে ক্যাটরিনা পরেছেন সব্যসাচীর তৈরি গহনাও।

ক্যাটরিনার সঙ্গে যোগ্য সঙ্গ দিতে ভিকির পরনে ছিল সব্যসাচীর তৈরি ব্যাঙ্গালোর সিল্কের অ্যাম্ব্রয়ডারি করা শেরওয়ানি এবং তার সঙ্গে ম্যাচিং করা চুড়িদার। সঙ্গে সোনার জলের বেঙ্গল টাইগার বাটনস। ভিকির রাজকীয় রূপের ধারণা তৈরি করেছেন সেলেব্রিটি স্টাইলিস্ট আমনদীপ কউর।

আরও পড়ুন: সামান্থার আইটেম গান নিষিদ্ধের দাবি পুরুষদের সংস্থার

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply